ঢাকাবৃহস্পতিবার , ২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

মালয়েশিয়ার উপকূলে নৌকা ডুবে ১০ মৃত্যু, নিখোঁজ ৪৬ জন

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : ডিসেম্বর ১৫, ২০২১
Link Copied!

মালয়েশিয়ার সমুদ্র উপকূলে অভিবাসন প্রত্যাশীদের একটি নৌকা ডুবে ১০ জনের মৃত্যু এবং ৪৬ জন নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে । এছাড়াও এ ঘটনায় ৪ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে।

জোহরবারু প্রদেশের ফায়ার অ্যান্ড রেসকিউ ডিপার্টমেন্টের সূত্রে জানা গেছে, বুধবার সকাল ৮টার সময় উপকূল থেকে প্রায় ২০ মিটার দূরে ডুবে যাওয়ার আগে ৬০ জনকে বহনকারী নৌকাটি দেখা যায়। চারজন নারী ও ছয়জন পুরুষের মৃতদেহ তীরে ভেসে আসে। এ সময় ২ জন পুরুষ ও দুইজন নারীকে উদ্ধার করা হয়। নৌকার থাকা আরো ৪৬ জন ব্যক্তি এখনও নিখোঁজ রয়েছে। তাদের খুঁজে বের করার জন্য একটি অনুসন্ধান ও উদ্ধার অভিযান চলছে বলে তিনি বলেন।

মালয়েশিয়ান মেরিটাইম এনফোর্সমেন্ট এজেন্সি (এমএমইএ) পরিচালক ফার্স্ট অ্যাডমিরাল নুরুল হিজাম জাকারিয়া বলেছেন, খারাপ আবহাওয়ার কারণে নৌকা ডুবে যাওয়ার আগে হতাহতরা অবৈধভাবে মালয়েশিয়ার জলসীমায় প্রবেশ করেছিল বলে মনে করা হচ্ছে। ফায়ার অ্যান্ড রেসকিউ ডিপার্টমেন্ট এ ঘটনায় নিখোঁজ অভিবাসীদের উদ্ধার করার চেষ্টা অব্যাহত রেখেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।