ঢাকাবুধবার , ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

বৈরাগীবাজার এসোসিয়েশন অব ইউএসএ এর বার্ষিক বনভোজন ও ঈদ পুনর্মিলনী সম্পন্ন

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : জুলাই ২০, ২০২২
Link Copied!

যুক্তরাষ্ট্রে বৈরাগীবাজার এসোসিয়েশনের বার্ষিক বনভোজন ও ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। প্রতি বছরের ন্যায় এবারো গত ১৭ জুলাই রোববার নিউইয়র্কের এস্টোরিয়া কুইন্স ব্রীজ পার্কে দুপুর ১২ টা থেকে শুরু হওয়া বার্ষিক বনভোজনের নানা আয়োজন শেষ হয় রাত ১০টায়। বনভোজনটি প্রবাসীদের মিলন মেলায় পরিণত হয়।
সংগঠনের সভাপতি ফারুক আহমেদ এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক তামিম ইকবাল টিপু ও মোস্তফা অনিক রাজের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র জালালাবাদ সমিতির সভাপতি বদরুল খাঁন।

বিশেষ অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র জালালাবাদ সমিতির সাধারণ সম্পাদক ময়নুল হক, বিয়ানীবাজার সামাজিক সাংস্কৃতিক সমিতির সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, ব্যবসায়ী ও কমিউনিটি নেতা শাহ নেওয়াজ, সংগঠনে উপদেষ্টা নুরুল হক, আনাম আহমেদ সফিকুর রহমান ও নুরুল ইসলাম, সংগঠনে নেতৃবৃন্দ ইমদাদুল হক ইকবাল, মাসুক আহমদ অহিদ, জমির হোসেন, ফয়ছল কবির, আলী আহমদ, মোঃ দুলাল আহমদ, মো. নুরুজ্জামান, সোহেল আহমদ, মিন্টু আহমেদ, জাবেদ আহমেদ, মো. আফজাল মিয়া শামীম, কামরুল হাসান ফয়ছল, মো. আফজাল হোসাইনসহ আরো অনেকে।
যুক্তরাষ্ট্রে বৈরাগীবাজার এসোসিয়েশনের বার্ষিক বনভোজনে প্রায় পাঁচশত প্রবাসী ও তাদের পরিবারের সদস্যরা অংশ নেন। দিনব্যাপি নানা আয়োজন ও খেলাধুলাসহ র্যা ফেল ড্র অনুষ্ঠিত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।