ঢাকাবুধবার , ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

বড়লেখায় ইউ এন ও -কে শিল্পকলা একাডেমী ও স.সা জোটের বিদায় সংবর্ধনা

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : সেপ্টেম্বর ১৬, ২০২২
Link Copied!

বড়লেখা প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার স্বনামধন্য নির্বাহী অফিসার খন্দকার মুদাচ্ছির বিন আলীর পদোন্নতিজনিত বদলী উপলক্ষে উপজেলা শিল্পকলা একাডেমী বড়লেখা ও সম্মিলিত সাংস্কৃতিক জোট বড়লেখা উপজেলা শাখা বিদায় সংবর্ধনা আয়োজন করে।

১৫ সেপ্টেম্বর বিকাল ৪.০০ ঘটিকায় বড়লেখা উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন তারুণ্য নাট্যগোষ্ঠী’র সহ-সভাপতি হানিফ পারভেজ। ।

সম্মিলিত সাংস্কৃতিক জোট বড়লেখা উপজেলা শাখার সভাপতি প্রভাষক বদরুল ইসলাম মনুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক তপন চৌধূরীর সঞ্চালনায় এতে সংবর্ধিত অতিথি বক্তব্য রাখেন বড়লেখা উপজেলার স্বনামধন্য নির্বাহী অফিসার খন্দকার মুদাচ্ছির বিন আলী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন এড. গোপাল দত্ত বাবলু(এপিপি), বড়লেখা উপজেলা কৃষক লীগের সভাপতি আব্দুল লতিফ, বড়লেখা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হাওলাদার আজিজুল ইসলাম, বড়লেখা সরকারী ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক নিয়াজ উদ্দিন, বড়লেখা উপজেলা একাডেমীক সুপারভাইজার শাখাওয়াত হোসেন, নাট্যযোদ্ধা সিলেট’র সাধারণ সম্পাদক নাট্যজন ও কবি মোঃ শহীদ-উল ইসলাম প্রিন্স, বেতার শিল্পী নাসের সরকার মনি, নজরুল একাডেমীর পৃষ্ঠপোষক জুনেদ রায়হান রিপন, পাতাকুঁড়ি থিয়েটারের সভাপতি তাজুল ইসলাম, প্রবাসী ইয়াং সোসাইটি বড়লেখার জাফর আহমদ, উপজেলা শিল্পকলা একাডেমীর নৃত্য প্রশিক্ষক সমিতা চক্রবর্তী।

অন্যাদের মধ্যে বক্তব্য রাখেন বড়লেখা উপজেলা কিশোর-কিশোরী ক্লাবের খালেদা বেগম, বাঙালী বাউল শিল্পী গোষ্ঠীর প্রসেনজিৎ শর্মা, উপজেলা বাউল সংগীতশিল্পী সংগঠন বড়লেখার সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম মন্টু, তারুণ্য নাট্যগোষ্ঠীর সহ-সাধারণ সম্পাদক সালমান কবীর প্রমূখ।

ইউ.এন.ও খন্দকার মুদাচ্ছির বিন আলী’র এ বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানকে স্মরণীয় করতে রাখতে বড়লেখার বিভিন্ন সাংস্কৃতিক সংগঠন আয়োজন করে মনোমুগ্ধকর নাচ, গান ও নাটকের।

তন্মধ্যে, তপন চৌধূরী’র রচনায় ও মোঃ শহীদ-উল ইসলাম প্রিন্স’র নির্দেশনায় নাট্যযোদ্ধা সিলেট’র পরিবেশিত যাত্রা ভিত্তিক “গুণী রাজার বিদায়” এবং নাসের সরকার মনি’র রচনায় এবং বদরুল ইসলাম মনু’র নির্দেশনায় “একজন মুক্তিযুদ্ধার গল্প” নাটক দু’টি দর্শকের মন কাড়ে।

পরিশেষে, বিদায়ী সংবর্ধিত অতিথি ইউ.এন.ও খন্দকার মুদাচ্ছির বিন আলী প্রত্যেক সংগঠনের দেয়া আলাদা আলাদা সম্মাননা ক্রেস্ট সংগঠনের নেতৃবৃন্দের কাছ থেকে গ্রহণ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।