ঢাকামঙ্গলবার , ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

২০২২ সালের এসএসসি ও এইচএসসি পরীক্ষা বছরের মাঝা-মাঝিতে হতে পারে

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : ডিসেম্বর ১৭, ২০২১
Link Copied!

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, ২০২২ সালের মাধ্যমিক (এসএসসি) ও উচ্চ মাধ্যমিক (এইচএসসি) পরীক্ষা বছরের মাঝামাঝি সময়ে নেওয়া হতে পারে।

রাজধানীর সরকারি সোহরাওয়ার্দী কলেজে আজ বৃহস্পতিবার এইচএসসি পরীক্ষাকেন্দ্র পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা জানান শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি।

শিক্ষামন্ত্রী বলেন, করোনার ধকল কাটিয়ে পরীক্ষা নেওয়ার জন্য আমরা চেষ্টা করছি। এ সময় করোনা ওমিক্রন ভ্যারিয়্যান্টের কারণে নতুন শিক্ষাবছরে শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে ক্লাস না বাড়ানোর কথাও বলেন শিক্ষামন্ত্রী। তিনি বলেন, করোনা পরিস্থিতির কারণে গত বছর এসএসসি পরীক্ষা নিতে পারিনি। এ বছর একেবারে শেষ দিকে এসে পরীক্ষা নেওয়া হচ্ছে। আমরা আশা করছি আগামী বছর এমনটা হবে না।

‘আমরা যেভাবে করোনা নিয়ন্ত্রণে রেখেছি, আশা করছি আগামী বছরের মাঝামাঝি সময়ে এসব পরীক্ষা হবে’, যোগ করেন শিক্ষামন্ত্রী। অপর এক প্রশ্নের জবাবে শিক্ষামন্ত্রী বলেন, এ বছর এইচএসসির ফলাফল পরীক্ষা শেষ হওয়ার পর থেকে এক মাসের মধ্যে দেওয়ার চেষ্টা করা হবে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পঞ্চবানী.কম এ  লিখতে পারেন আপনিও। খবর, ফিচার, ভ্রমন, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি, খেলা-ধুলা। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন   newsdeskpb@gmail.com   ঠিকানায়।