ঢাকাবৃহস্পতিবার , ২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

১০ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : সেপ্টেম্বর ২৩, ২০২২
Link Copied!

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯, ইসলামপুর ক্যাম্প, সিলেট এর অভিযানে সিলেট জেলার এয়ারপোর্ট থানা এলাকা থেকে চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার আসামীকে গ্রেফতার করেছে।
গত ১৫ সেপ্টেম্বর সন্ধ্যায় ভিকটিম (১০) বাড়ির পার্শ্ববর্তী দোকান থেকে ফেরার পথে আসামী ভিকটিমকে মুখ চেপে ধরে দিরাই পৌরসভার আনোয়ারপুর উত্তরহাটি গ্রামস্থ বাদীর বসত বাড়ির সামনের পাকা রাস্তার পশ্চিমে অবস্থিত আমন ধান ক্ষেতে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষণের ফলে গুরুতর অসুস্থ শিশুকে এলাকাবাসীর সহায়তায় তার পরিবার প্রথমে দিরাই সরকারী হাসপাতালে এবং পরবর্তীতে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে। পরবর্তীতে, ভিকটিমের মা বাদী হয়ে ১৭ সেপ্টেম্বর রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশোধিত (২০০৩) অনুযায়ী সুনামগঞ্জের দিরাই থানায় জোরপূর্বক ধর্ষণ মামলা দায়ের করেন। চাঞ্চল্যকর এ ঘটনাটি মিডিয়ার মাধ্যমে সিলেট সহ দেশব্যাপী ব্যাপক আলোচনার ঝড় তুলে। এরই পরিপ্রেক্ষিতে আসামীকে আইনের আওতায় নিয়ে আসতে র‌্যাব-৯ তার গোয়েন্দা তৎপরতা জোরদার করে।
এরই ধারাবাহিকতায় প্রাপ্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৯, ইসলামপুর ক্যাম্প, সিলেট এর একটি আভিযানিক দল ২১ সেপ্টেম্বর সিলেট জেলার এয়ারপোর্ট থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে সুনামগঞ্জ জেলার দিরাই থানার জোরপূর্বক শিশু ধর্ষণ মামলার এজাহারনামীয় একমাত্র আসামীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামী সুনামগঞ্জ জেলার দিরাই থানার দিরাই পৌরসভার আনোয়ারপুর (উলুকান্দি) এলাকার বাসিন্দা আছির উদ্দিন এর ছেলে আব্দুল আহাদ (৪৫)।
পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে গ্রেফতারকৃত আসামীকে সুনামগঞ্জ জেলার দিরাই থানায় হস্তান্তর করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।