ঢাকামঙ্গলবার , ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

স্ত্রী বিয়ের আট বছর পর জানতে পারলেন তার স্বামী একজন নারী

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : সেপ্টেম্বর ১৭, ২০২২
Link Copied!

৮ বছরের বিবাহিত সম্পর্ক। অথচ স্ত্রী ঘুণাক্ষরেও টের পাননি স্বামী আসলে নারী। অস্ত্রোপচার করে লিঙ্গ পরিবর্তন করেছিলেন। ছলে-বলে-কৌশলে সত্যিটা গোপন রেখেছিলেন ওই ব্যক্তি। সম্প্রতি রহস্য ফাঁস হতেই ‘স্বামীর’ নামে থানায় অভিযোগ দায়ের করলেন স্ত্রী। ঘটনাটি ঘটেছে গুজরাতের বডোদরায়।

জানাযায়, ২০১১ সালে সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই রূপান্তরিত যুবক বিরাজ বর্ধনের সঙ্গে আলাপ হয় বডোদরার বাসিন্দা ওই মহিলার। প্রথমে বন্ধুত্ব। তার পর প্রেম। ২০১৪ সালের ফ্রেব্রুয়ারিতে বিয়ে করেন তাঁরা। ছাদনাতলায় প্রথম দু’জনের সামনাসামনি দেখা। বিয়ের পর তাঁরা মধুচন্দ্রিমায় কাশ্মীর যান। বিয়ের প্রথম থেকেই শারীরিক সম্পর্কের প্রতি অনীহা দেখাতেন বিরাজ। তিনি জানিয়েছিলেন, একটি পথ দুর্ঘটনায় তাঁর যৌনাঙ্গে আঘাত পান। সে কারণেই যৌনতায় লিপ্ত হতে অসুবিধা হয় তাঁর। এই ঘটনার পর থেকেই ওই মহিলার মনে দানা বাঁধতে শুরু করে সন্দেহ। ২০২০ সালের জানুয়ারি মাসে বিরাজ স্ত্রীকে জানান যে, তিনি ওজন কমানোর অস্ত্রোপচার করতে কলকাতায় যাচ্ছেন। সেই সময়ে কলকাতায় তিনি এসছিলেন বটে, তবে লিঙ্গ পরিবর্তনের শেষ অস্ত্রোপচার করতে। ওই মহিলা জানিয়েছেন, অস্ত্রোপচার সেরে ফিরতেই একটা অস্বাভাবিক যৌনতায় লিপ্ত হতে চাইতেন বিরাজ। ওই মহিলার অভিযোগের ভিত্তিতে পুলিশ গ্রেফতার করেছে বিরাজকে। এর পিছনে অন্য কোনও কারণ আছে কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পঞ্চবানী.কম এ  লিখতে পারেন আপনিও। খবর, ফিচার, ভ্রমন, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি, খেলা-ধুলা। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন   newsdeskpb@gmail.com   ঠিকানায়।