ঢাকাশুক্রবার , ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

স্ত্রী অন্য পুরুষের সঙ্গে পালিয়ে যাওয়ায় স্মামীর আত্মহত্যা

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : এপ্রিল ২১, ২০২২
Link Copied!

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় গাছে ঝুলন্ত অবস্থায় প্রদ্বীপ দাস নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। স্ত্রী অন্য পুরুষের সঙ্গে পালিয়ে যাওয়ায় যুবক আত্মহত্যার পথ বেঁচে নেয় বলে জানা গেছে।
বৃহস্পতিবার সকালে আখাউড়া রেলওয়ে পশ্চিম কলোনি এলাকায় আমগাছে ঝুলন্ত অবস্থায় লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ওই যুবকের লাশ উদ্ধার করে।
স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মো. এনাম খাদেম জানান, ওই যুবক কুলিবাগান এলাকায় বসবাস করে ভাসামান সুইপারের কাজ করতেন। সম্প্রতি তার স্ত্রী অন্য পুরুষের সঙ্গে পালিয়ে যায়। মাঝেমধ্যে নেশাগ্রস্ত অবস্থায়ও তাকে দেখতো স্থানীয়রা। তবে যে গাছে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ দেখা গেছে তা রহস্যজনক বলে মন্তব্য করেছেন তিনি।
আখাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় কুমার সরকার বলেন, ওই যুবক ভাসমান সুইপার ছিলেন। তার স্ত্রী অন্য পুরুষের সঙ্গে পালিয়ে যাওয়ার পর থেকে সে মানসিকভাবে অসুস্থ হয়ে পড়ে। একাধিকবার ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করলে স্থানীয়রা তাকে রক্ষা করে। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মৃত্যুর রহস্য উদঘাটনে চেষ্টা চলছে বলেও জানান ওসি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পঞ্চবানী.কম এ  লিখতে পারেন আপনিও। খবর, ফিচার, ভ্রমন, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি, খেলা-ধুলা। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন   newsdeskpb@gmail.com   ঠিকানায়।