ঢাকাবৃহস্পতিবার , ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

সোনালী ব্যাংক,অলিভিন ও এটুআই এর মধ্যে ত্রি-পক্ষীয় চুক্তি স্বাক্ষর

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : সেপ্টেম্বর ২০, ২০২২
Link Copied!

নাগরিক ও সেবাগ্রহীতাদের অনলাইন কাউন্সিলর সার্র্টিফিকেট গ্রহণের বিবিধ ফি ও চার্জ সোনালী পেমেন্ট গেটওয়ের মাধ্যমে পরিশোধের লক্ষ্যে সোনালী ব্যাংক, এটুআই ও অলিভিন লিমিটেডের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

এ চুক্তির ফলে সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের আওতাধীন এটুআইয়ের ইনোভেশন ফান্ডের আওতায় বাস্তবায়নাধীন অনলাইন কাউন্সিলর সার্টিফিকেট সিস্টেম ব্যবহার করে সারাদেশের নাগরিকরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বা ওয়ার্ড কাউন্সিলর হতে অনলাইনের মাধ্যমে বিভিন্ন প্রত্যয়নপত্র বা সার্টিফিকেট গ্রহণ করতে প্রয়োজনীয় ফি ও চার্জ সোনালী পেমেন্ট গেটওয়ের মাধ্যমে পরিশোধ করতে পারবেন।

রবিবার সোনালী ব্যাংক লিমিটেডের প্রধান কার্যালয়ের সভা কক্ষে ত্রি-পক্ষীয় এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সোনালী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নিরঞ্জন চন্দ্র দেবনাথ, এ্যাসপায়ার টু ইনোভেট এর প্রকল্প পরিচালক (যুগ্ম সচিব) ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর এবং অলিভিন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. সামাওয়াত উল্লাহ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর সঞ্চিয়া বিনতে আলী, মো. কামরুজ্জামান খান, প্রধান কার্যালয়ে জেনারেল ম্যানেজাররাসহ সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। – বিজ্ঞপ্তি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পঞ্চবানী.কম এ  লিখতে পারেন আপনিও। খবর, ফিচার, ভ্রমন, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি, খেলা-ধুলা। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন   newsdeskpb@gmail.com   ঠিকানায়।