ঢাকাবুধবার , ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

সুবর্ণজয়ন্তীতে গ্রামিনফোনের চিত্রাঙ্কন প্রতিযোগিতা

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : ডিসেম্বর ১৫, ২০২১
Link Copied!

বাংলাদেশ এ বছর উদ্‌যাপন করছে বিজয়ের সুবর্ণজয়ন্তী। মুক্তিযুদ্ধের মহান ইতিহাসকে এ প্রজন্মের কাছে তাদের মতো করে ফুটিয়ে তুলতে গ্রামীণফোন-এর ক্ষুদ্র প্রয়াস ‘আগামীর চোখে বাংলাদেশ’। আর এই বিজয়ের সুবর্ণজয়ন্তী উদ্‌যাপনে, আপনার শিশুর আঁকা আগামীর বাংলাদেশের ছবি সাবমিট করতে পারবেন www.amarbangladesh.live সাইটে । সবার ছবি থেকে সম্মানিত বিচারক আবুল বার্‌ক আল্‌ভী, আহসান হাবীব ও মেহেদী হক নির্বাচিত করবেন সেরা ছবিগুলো।

দুটি বিভাগ (৩-৯ বছর – ক বিভাগ, ১০-১২ বছর – খ বিভাগ) মিলিয়ে বিজয়ীদের দেওয়া হবে পুরস্কার। ছবি আঁকার বিষয়: আমার চোখে বাংলাদেশ। ১২ থেকে ১৬ ডিসেম্বরের মধ্যে কাগজে ছবি এঁকে চিত্রটির ছবি তুলতে হবে। সেই ছবি www.amarbangladesh.live ওয়েবসাইটে আপলোড করতে হবে। অবশ্যই ছবি আপলোড দেওয়ার সময় প্রতিযোগীর নাম, মুঠোফোন নম্বর (অভিভাবকের), ঠিকানা ও বিভাগ নির্বাচন করতে হবে।

প্রত্যেক বিজয়ী উপহার হিসেবে পাবে: বই, ক্রেস্ট, সার্টিফিকেট। সেই সঙ্গে বিজয়ীদের আঁকা ছবি ছাপা হবে প্রথম আলোর গোল্লাছুট পাতায় ও ছবি পোস্ট করা হবে গ্রামীণফোন এবং প্রথম আলো ফেসবুক পেজে। বিজ্ঞপ্তি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।