ঢাকাবুধবার , ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

সুন্দরগঞ্জে পল্লীবন্ধু পরিষদ কঞ্চিবাড়ী ইউনিয়ন শাখা কমিটি পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : সেপ্টেম্বর ১৯, ২০২২
Link Copied!

সুন্দরগঞ্জ  প্রতিনিধি-

সুন্দরগঞ্জের ধুবনী কঞ্চিবাড়ী উচ্চ বিদ্যালয় মাঠে এক অনারম্ভর উৎসব মুখর পরিবেশে আজ ১৭ সেপ্টেম্বর  (শনিবার) অনুষ্ঠিত হলো পল্লীবন্ধু পরিষদ কঞ্চিবাড়ী ইউনিয়ন শাখা কমিটি পরিচিতি ও আলোচনা সভা।
এর আগে কঞ্চিবাড়ী ইউনিয়নের ৯টি ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকগণের সমর্থণে মোঃ জহুরুল ইসলাম সভাপতি, মোঃ সানারুল ইসলাম সাধারণ সম্পাদক ও মোঃ শহিদুল ইসলাম সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হন।

পল্লীবন্ধু পরিষদ কঞ্চিবাড়ী ইউনিয়ন কমিটির পরিচিতি সভা উপলক্ষে পল্লীবন্ধু পরিষদ সুন্দরগঞ্জ উপজেলা শাখার সম্মনিত আহবায়ন আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে ও সদস্য সচিব মঞ্জুরুল ইসলামের সঞ্চালনায় এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টি কঞ্চিবাড়ী ইউনিয়ন শাখার সম্মানিত সভাপতি আলহাজ্ব জামিল আহমেদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন পেশাজীবি পার্টির বিভাগীয় নেতা শরিফুল ইসলাম, বেলকা ইউনিয়ন জাতীয় পার্টির সম্মানিত সভাপতি রেজাউল ইসলাম রানা, জাতীয় যুব সংহতি সুন্দরগঞ্জ উপজেলা শাখা সভাপতি সাদুর রহমান, জাতীয় ছাত্র সমাজ সুন্দরগঞ্জ উপজেলা শাখা সভাপতি শাহ সুলতান সুজন, কঞ্চিবাড়ী ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক নুরুল হক, সাংগঠনিক সম্পাদক রানা মন্ডল, জাতীয় ছাত্র সমাজ সহ-সভাপতি মসলিম মিয়াজিসহ পল্লীবন্ধু পরিষদের বিভিন্ন ইউনিয়নের আহবায়কবৃন্দ।

এ সময় স্থানীয় জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগি সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।