ঢাকামঙ্গলবার , ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে ইফতার বিতরণ অব্যাহত

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : এপ্রিল ৬, ২০২২
Link Copied!

পবিত্র রমজান সংযমের মাস আত্মশুদ্ধি অর্জন ও কুপ্রবৃত্তি দমনের মাস: আলম খান মুক্তি

রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ও বাংলাদেশ  আওয়ামী যুবলীগের  চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও বিপ্লবী সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এর আহ্বানে অসহায় ও ভাসমান ছিন্নমূল মানুষের মাঝে সিলেট মহানগর যুবলীগের পক্ষ থেকে ইফতার বিতরণ অব্যাহত রয়েছে। (৬ এপ্রিল) বুধবার ৪ রমজান বিকাল সাড়ে ৪টায় নগরীর রেজিষ্ট্যারি মাঠে অসহায় ও ভাসমান ছিন্নমূল ২শতাধিক রোজাদাদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

ইফতার বিতরণকালে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, পবিত্র রমজান সংযমের মাস। আত্মশুদ্ধি অর্জন ও কুপ্রবৃত্তি দমনের মাস। তাই পবিত্র রমজানে আমরা একটু সংযত হয়ে অসহায় ও দরিদ্র মানুষের ইফতারির ব্যবস্থা করতে পারি। তা ছাড়া আমাদের রিজিকদাতা একমাত্র আল্লাহ, তাঁর ওপর ভরসা করে যদি আমরা অসহায় মানুষের পাশে দাঁড়াই, তাহলে তিনি আমাদের রিজিকেও বরকত দেবেন ইনশাআল্লাহ। তাই আসুন, পবিত্র রমজানে আমরা সকলে ব্যয় ও খাবারেও সংযত হয়ে আমাদের আত্মীয়-স্বজন ও প্রতিবেশী ও সমাজের অসহায় ও ছিন্নমূল মানুষের পাশে দাঁড়াই, হয়তো মহান আল্লাহ এর উসিলায় আমাদের সবাইকে ক্ষমা করে দেবেন। এ সময় তিনি সিলেট মহানগর যুবলীগের মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান।

সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার বলেন, যুবলীগ সবসময় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। দেশের সঙ্কটকালীন সময়ে যুবলীগের অবদান ইতিহাসের পাতায় পাতায়। প্রতিষ্ঠালগ্ন থেকে ‘বাংলাদেশ আওয়ামী যুবলীগ’ দেশের অবকাঠামো উন্নয়ন ও দেশ গড়ার কাজে আত্মনিয়োগের পাশাপাশি অপশক্তি ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে সংগ্রাম করতে গিয়ে বার বার রাজপথে রক্ত দিয়ে অন্যায়ের প্রতিবাদ করেছে। সিলেট মহানগর যুবলীগ সবসময় অসহায় ও ছিন্নমূল মানুষের পাশে দাঁড়িয়ে মানবিক কাজ করে যাবে।

ইফতার বিতরণকালে উপস্থিত ছিলেন, রুপম আহমদ, সাঈদ খান সাদ্দাম, নাজমুল ইসলাম চৌধুরী, সেবুল আহমদ সাগর, এমদাদ হোসেন ইমু, রুহুল আমিন, লন্টু গুপ রাজু, আল মোমিন, রেজাউল করিম হাসান, হাবিবুর রহমান, আব্দুল কাদির ইমন, শরীফ আহমদ, মাসুক মিয়া, সাদিকুর রহমান সোহাগ, ফারুক আহমদ, অমিত জিৎ, ইসরাক আহমদ, তাহসান হাবিব সহ ২৭টি ওয়ার্ড যুবলীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও মহানগর যুবলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পঞ্চবানী.কম এ  লিখতে পারেন আপনিও। খবর, ফিচার, ভ্রমন, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি, খেলা-ধুলা। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন   newsdeskpb@gmail.com   ঠিকানায়।