ঢাকামঙ্গলবার , ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

সিলেট-বারইগ্রাম সড়কে বড় বড় গর্ত জন দূর্ভোগের শেষ নেই

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : জুলাই ২০, ২০২২
Link Copied!

বিশেষ প্রতিবেদক:

সিলেটে স্বরণকালের ভয়াভহ বন্যায় ক্ষত বিক্ষত হয়ে গেছে সিলেট বারইগ্রাম আঞ্চলিক মহাসড়ক । যার কারণে প্রতিনিয়ত ঘটছে দুর্ঘটনা। বিয়ানীবাজার বরাইগ্রাম থেকে আলীনগর পর্যন্ত সড়কে হয়েছে বড় বড় গর্ত। সওজ কতৃপক্ষ তড়িৎ কোন ব্যবস্থা না নেওয়ায় এই সড়ক দিয়ে যাতায়াতকারীদের মধ্যে দেখা দিয়েছে আতংক। ইতিমধ্যে সড়ক দূর্ঘটনায় প্রাণ গিয়েছে এক ছাত্রলীগ নেতার।

জানায়ায়, সাম্প্রতিককালের বন্যায় সিলেট বারইগ্রাম সড়ক কয়েক দফা বন্যার পানিতে নিমজ্জিত হয়। ফলে নৌকা চলাচলের পাশাপাশি এই সড়কের উপর দিয়ে ভারি যান চলাচল করে। তাই পানি শুকিয়ে যাওয়ার সাথে সাথে দেখা দেয় ভাংগন। আলীনগর থেকে শুরু করে লাউতা ইউনিয়নের থানা বাজার এলাকা পর্যন্ত সড়ক বয়ে বেড়াচ্ছে বন্যার ক্ষত চিহ্ন। কাকরদিয়া এলাকায় কিছু অংশে স্থানীয় যুবকদের সহযোগিতায় বালুভর্তি বস্ত ও ইট দিয়ে সড়কের পাশে দেওয়া হয়েছে।স্থানীয় সংসদ সদস্য নুরুল ইসলাম নাহিদ তড়িৎ গতিতে সড়ক সংস্কারের জন্য কতৃপক্ষকে নির্দেশ দিলেও এখনো কাজ শুরু হয় নি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পঞ্চবানী.কম এ  লিখতে পারেন আপনিও। খবর, ফিচার, ভ্রমন, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি, খেলা-ধুলা। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন   newsdeskpb@gmail.com   ঠিকানায়।