ঢাকাবৃহস্পতিবার , ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

বিনা প্রতিদ্বন্দ্বিতায় সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান হচ্ছেন অ্যাড: নাছির উদ্দিন খান

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : সেপ্টেম্বর ১৫, ২০২২
Link Copied!

সিলেট জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন বাংলাদেশ আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী অ্যাডভোকেট নাসির উদ্দিন খান। এ নির্বাচনে মনোনয়ন কিনেছিলেন দুইজন। তাদের মধ্যে নাসির উদ্দীন খান জমা দিলেও শেষ পর্যন্ত জমা দেননি শিক্ষাবিদ অধ্যক্ষ ড. এনামুল হক সর্দার। ফলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হচ্ছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির খান।

মনোনয়নপত্র জমাদানের শেষ দিন নির্বাচনে অংশ নেয়ার জন্য মনোনয়ন ক্রয় করা ড. এনামুল হক সর্দার এ প্রতিবেদককে বলেন- ‘আমি নির্বাচনে অংশ নেয়ার জন্য মনোনয়নপত্র ক্রয় করি। কিন্তু আমি নির্বাচনে অংশ নিচ্ছি না।’

ড. এনামুল হক সর্দার নির্বাচনে অংশ না নেয়ায় নাসির উদ্দীন খানের পথ সুপ্রসন্ন হয়ে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন।

সিলেট জেলার সিনিয়র নির্বাচন কর্মকর্তা ও জেলা পরিষদ নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ শুকুর মাহমুদ মিঞা বলেন, ‘চেয়ারম্যান পদে দুই প্রার্থী মনোনয়নপত্র কিনেছিলেন। তন্মধ্যে একজন রিটার্নিং কর্মকর্তার নিকট সেটি জমা দিয়েছেন। আর কেউ জমা দেননি। তাই বিধি অনুযায়ী অপরজনকে নির্বাচিত ঘোষণা করা হবে।’

এদিকে বৃহস্পতিবার দুপুরে রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দেন নাসির। এ সময় সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক জাকির হোসেন, সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আশফাক আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পঞ্চবানী.কম এ  লিখতে পারেন আপনিও। খবর, ফিচার, ভ্রমন, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি, খেলা-ধুলা। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন   newsdeskpb@gmail.com   ঠিকানায়।