ঢাকাশুক্রবার , ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

সিলেটের বিয়ানীবাজারে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার, হাতে লেখা ‘জে প্লাস এস’

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : আগস্ট ১৮, ২০২২
Link Copied!

পঞ্চবানী ডেক্স:

সিলেটের বিয়ানীবাজারে একটি বাঁশঝাড় থেকে জাবের আহমদ (১৭) নামের এক কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে,বিয়ানীবাজার থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) দুপুরে বিয়ানীবাজার উপজেলার ১১নং লাউতা ইউনিয়নের বড়গ্রাম থেকে কিশোরের মরদেহটি উদ্ধার করা হয়। জাবের আহমদ বড়গ্রামের মো. আব্দুল মতিনের ছেলে।

নিহতের বাবা আব্দুল মতিন বলেন, সকালে বাড়ির পাশে জমিতে ধান রোপণের জন্য যায় জাবের। আজ দুপুর ১২টার দিকে খাবার নিয়ে তার মা ওই জমিতে যাচ্ছিলেন যাওয়ার পথে রাস্তার পাশে বাঁশঝাড়ে গলায় ফাঁস লাগানো জাবেরের ঝুলন্ত অবস্থায় দেখতে পান তিনি। দেখেই কান্না-কাটি শুরু করেন। তার চিৎকারে আশ-পাশের লোকজন ছুটে আসেন ও পরে বিয়ানীবাজার থানা পুলিশে খবর দেন। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

বিয়ানীবাজার থানার পরিদর্শক (তদন্ত) মেহেদী হাসান বলেন, প্রাথমিক তদন্তে বিষয়টি আত্মহত্যা বলে মনে হচ্ছে। তার হাতে ইংরেজিতে জে প্লাস এস লেখা রয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পঞ্চবানী.কম এ  লিখতে পারেন আপনিও। খবর, ফিচার, ভ্রমন, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি, খেলা-ধুলা। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন   newsdeskpb@gmail.com   ঠিকানায়।