ঢাকাবৃহস্পতিবার , ২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

সিলেটের জাফলংয়ে অবৈধভাবে বালু,-পাথর উত্তোলন বন্ধে অভিযান ও জরিমানা

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : সেপ্টেম্বর ১৭, ২০২২
Link Copied!

সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে অবৈধভাবে বালু, পাথর উত্তোলন বন্ধে টাস্কফোর্সের অভিযান পরিচালনা করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে গোয়াইনঘাটের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তানভীর হোসেনের নেতৃত্বে উপজেলার জাফলংয়ের ডাউকী নদীর নয়াগাঙের পাড় এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে অবৈধভাবে বালু উত্তোলনের কাজে ব্যবহৃত ৪টি বালুবাহী ইঞ্জিনচালিত নৌকা ও মেশিন জব্দ করে মোট ২ লক্ষ টাকা জরিমানা আদায় করা হয়।

এ সময় বিজিবি সংগ্রাম বিওপির ক্যাম্প কমান্ডার নায়েক সুবেদার মোর্শেদ, গোয়াইনঘাট থানার এসআই এমরুল কবীরসহ পুলিশ ও বিজিবি সদস্যরা উপস্থিত ছিলেন। অভিযান শেষে গোয়াইনঘাটের সহকারি কমিশনার (ভূমি) মো. তানভীর হোসেন বলেন, অবৈধভাবে বালু উত্তোলনের খবর পেয়ে টাস্কফোর্সের অভিযান চালিয়ে ৪টি বালুবাহী নৌকাকে আটক করে মোট দুইলাখ টাকা জরিমানা আদায় করা হয়েছে। অবৈধভাবে বালু ও পাথর উত্তোলন বন্ধে প্রশাসনের ধারাবাহিক এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।