ঢাকাবৃহস্পতিবার , ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

সিরাজগঞ্জে দুর্নীতি ও অনিয়মের দায়ে ম্যানেজিং কমিটি থেকে বহিষ্কার করায় স্কুলে হামলা

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : সেপ্টেম্বর ১৭, ২০২২
Link Copied!

সিরাজগঞ্জ পৌর শহরের এসবি রেলওয়ে স্কুল অ্যান্ড কলেজের সহকারী শিক্ষক আরিফুল ইসলামকে দুর্নীতি ও অনিয়মের দায়ে ম্যানেজিং কমিটি সাময়িক বহিষ্কার করেছে। এতে ক্ষুব্ধ হয়ে ওই শিক্ষক স্কুলে হামলা চালিয়েছেন বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় স্কুলের অধ্যক্ষ বাদী হয়ে থানায় মামলা করেছেন। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় অভিযান চালিয়ে অভিযুক্ত শিক্ষক আরিফুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বরখাস্তের চিঠি পাবার পরে শিক্ষক আরিফুল ইসলাম স্কুলের অধ্যক্ষের সঙ্গে অশালীন আচরণ, ভয়ভীতি প্রদর্শনসহ নানাবিধ ষড়যন্ত্র শুরু করেন। গত ১২ সেপ্টেম্বর কিছু উশৃঙ্খল ছেলেদের সঙ্গে নিয়ে স্কুলে হামলা ও ভাংচুর চালান তিনি। এতে প্রতিষ্ঠানের প্রায় দেড় লাখ টাকার ক্ষতি হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বলেন, ‘শিক্ষক আরিফুল ইসলামের বিরুদ্ধে মামলা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়েছে।’

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পঞ্চবানী.কম এ  লিখতে পারেন আপনিও। খবর, ফিচার, ভ্রমন, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি, খেলা-ধুলা। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন   newsdeskpb@gmail.com   ঠিকানায়।