ঢাকাবৃহস্পতিবার , ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

সারাদেশে পাওয়া যাচ্ছে রিয়েলমি ৯ ফোরজি ও ডিজাইন কিং সি৩৫

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : মে ২৬, ২০২২
Link Copied!

[ঢাকা, ২৬ মে, ২০২২] সম্প্রতি উন্মোচিত হওয়া তরুণদের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি’র সর্বাধুনিক স্মার্টফোন রিয়েলমি ৯ ফোরজি ও ডিজাইন কিং সি৩৫ এখন সারা দেশে পাওয়া যাচ্ছে। নতুন এ ফোনগুলো রিয়েলমি ব্যবহারকারীদের আরো উন্নত ও ফ্যাশনেবল জীবনধারায় অনুপ্রাণিত করবে। দেশের যে কোন মোবাইলের দোকান থেকে ব্যবহারকারীরা এ ডিভাইস দু’টি কিনতে পারবেন। নিকটস্থ রিয়েলমি ব্র্যান্ডশপ থেকে কেনার জন্য ক্লিকঃ https://cutt.ly/realme_Brand_Shop

বাংলাদেশে প্রথমবারের মতো রিয়েলমি ৯ ফোরজি ডিভাইসটি’র মাধ্যমে নিয়ে আসা হয়েছে আইএসওসেল এইচএম৬ সেন্সর ভিত্তিক ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা। ৮জিবি র‌্যাম ও ১২৮জিবি স্টোরেজের রিয়েলমি ৯ ডিভাইসটি সানবার্স্ট গোল্ড, স্টারগেজ হোয়াইট এবং মিটিওর ব্ল্যাক এ তিনটি দারুণ রঙে পাওয়া যাচ্ছে। এ ডিভাইসটির বাজার মূল্য নির্ধারণ করা হয়েছে মাত্র ২৬,৯৯০ টাকা। অন্যদিকে, এন্ট্রি লেভেল সেগমেন্টের সবচেয়ে স্টাইলিশ এবং সুন্দর ডিজাইনের ফোন রিয়েলমি সি৩৫। ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের গ্লোয়িং গ্রিন ও গ্লোয়িং ব্ল্যাক এ দু’টি রঙে রিয়েলমি সি৩৫ বাজারে মাত্র ১৬,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে।

নিজ নিজ সিরিজের দু’টি ডিভাইসেই নানা ধরনের উদ্ভাবন নিয়ে আসা হয়েছে যা তরুণদের জীবনে এক নতুন মাত্রা যোগ করবে।

সর্বাধুনিক এইচএম ৬ সেন্সর সহ রিয়েলমি ৯ ফোরজি ডিভাইসটিতে ১০৮ মেগাপিক্সেল প্রোলাইট হাই-কোয়ালিটি ক্যামেরা ব্যবহার করা হয়েছে। এর মাধ্যমে ব্যবহারকারীরা ‘মিনিমাম’ লাইটে চমৎকার সব ছবি তুলতে পারবেন। ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ অসাধারণ সুপার অ্যামোলেড ডিসপ্লের এ ডিভাইসটিতে আছে ৬ ন্যানোমিটার কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০- প্রসেসর; যা আগের জেনারেশনের তুলনায় আপডেটেড এবং পাওয়ার কনজাম্পশন অনেক কম তাই বিদ্যুৎ সাশ্রয়ী; পাশাপাশি এতে দেশের প্রথম রিপল হলোগ্রাফিক ডিজাইন রয়েছে। এ ডিভাইসটি ৭.৯৯ মিলিমিটার পাতলা ও ডিভাইসটির ওজন মাত্র ১৭৮ গ্রাম। ৫ হাজার এমএএইচ শক্তিশালী ব্যাটারি ও ৩৩ ওয়াট ডার্ট চার্জ প্রযুক্তির এ ডিভাইসটি তাৎক্ষণিকভাবে যে কোন তরুণের মন জয় করে নিবে। এ মূল্য পরিসীমায় রিয়েলমি ৯ ডিভাইসটিই সেরা। রিয়েলমি ৯ ডিভাইসটির সর্বাধুনিক ক্যামেরা এ সেগমেন্টের স্মার্টফোনগুলোর মধ্যে সবচেয়ে এগিয়ে।

অন্যদিকে, নান্দনিক ডিজাইনের রিয়েলমি সি৩৫ ডিভাইসটি সবচেয়ে স্টাইলিশ এন্ট্রি-লেভেল স্মার্টফোন, যা রিয়েলমি ফ্যানদের ফোন ব্যবহারের ক্ষেত্রে সম্পূর্ণ নতুন মাত্রা যোগ করবে। রিয়েলমি সি৩৫ ফোনের ডিজাইনে উদ্ভাবন নিয়ে আসা হয়েছে এবং এন্ট্রি-লেভেল স্মার্টগুলোর মধ্যে এ ডিভাইসটিতে সেরা ডিজাইন ব্যবহার করা হয়েছে। এ দামের মধ্যে ক্রেতারা প্রিমিয়াম ফ্ল্যাগশিপ ডিজাইনের ফোন কেনার সুযোগ পাবেন। ৮.১ মিমি আল্ট্রা স্লিম ডায়নামিক গ্লোয়িং ফোনটিতে ইউনিসক টি৬১৬ শক্তিশালী প্রসেসর ব্যবহার করা হয়েছে, যা এ সেগমেন্টের ফোনগুলোর মধ্যে সবচেয়ে শক্তিশালী প্রসেসর। এই ফোনে আরও রয়েছে ৫০ মেগাপিক্সেল এআই ট্রিপল ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। এই স্মার্টফোনটি টিইউভি রাইনল্যান্ড স্মার্টফোন হাই রিল্যায়াবিলিটি সার্টিফিকেশন প্রাপ্ত, যা এই ফোনের স্থায়িত্ব ও গুণমান নিশ্চিত করে। রিয়েলমি সি৩৫ এখন পর্যন্ত এন্ট্রি লেভেলে ২০২২ সালের সেরা ডিজাইনের ফোন।

রিয়েলমি’র চমৎকার ডিজাইন সমৃদ্ধ দুর্দান্ত ফিচারের এ ডিভাইসগুলো বাংলাদেশি তরুণদের মাঝে অভাবনীয় সাড়া ফেলবে বলে প্রত্যাশা করা যাচ্ছে!

 রিয়েলমি:

ই-কমার্সের বিস্তৃত প্রেক্ষাপটে দৃঢ় পারফরমেন্স এবং ট্রেন্ডি ডিজাইন সরবরাহকারী ডিভাইস হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করে ২০১৮ সালের মে মাসে রিয়েলমি প্রতিষ্ঠিত হয়েছিল। রিয়েলমির বিভিন্ন পণ্য প্রবর্তনের সাথে সাথে তাদের ‘পাওয়ার’ এবং ‘স্টাইল’ এর জন্য ব্যাপক স্বীকৃতি অর্জন করেছে। ভারতে রিয়েলমি দীপাবলির সময় ৩ দিনের মধ্যে ১ মিলিয়ন মোবাইল ফোন বিক্রি রেকর্ড গড়েছিল। রিয়েলমি দক্ষিণ-পূর্ব এশিয়ার লাজাদার বিক্রির রেকর্ডও ভেঙে এই প্ল্যাটফর্মের মোবাইল ফোন বিভাগে ১ নম্বর ব্র্যান্ডে পরিণত হয়েছিল। চীন, ভারত, ইন্দোনেশিয়া, ভিয়েতনাম, থাইল্যান্ড, মালয়েশিয়া, পাকিস্তান, মিশর ইত্যাদির মতো খুব অল্প সময়ের মধ্যেই রিয়েলমে ৬১টিরও বেশি দেশের বাজারে প্রবেশ করেছে। ফেব্রুয়ারি ২০২০, রিয়েলমি বাংলাদেশের বাজারে প্রবেশ করেছে। রিয়েলমি শক্তিশালী পারফরম্যান্স, আড়ম্বরপূর্ণ ডিজাইন, আন্তরিক পরিষেবাগুলো সরবরাহ এবং স্মার্টফোনের আরও সম্ভাবনা অন্বেষণ করতে প্রতিশ্রুতিবদ্ধ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পঞ্চবানী.কম এ  লিখতে পারেন আপনিও। খবর, ফিচার, ভ্রমন, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি, খেলা-ধুলা। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন   newsdeskpb@gmail.com   ঠিকানায়।