ঢাকাবৃহস্পতিবার , ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

সাংবাদিক পলাশের পিতৃবিয়োগ, প্রেসক্লাবের শোক

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : মার্চ ১৩, ২০২২
Link Copied!

নিজস্ব সংবাদদাতা :
বিয়ানীবাজার প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, দৈনিক কালের কন্ঠ’র স্থানীয় প্রতিনিধি শিপার আহমদ পলাশের পিতা ইলাছ আলী (৭৯) আর নেই। রবিবার সকাল সাড়ে ১১ টার দিকে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন (ইন্না…রাজিউন)।
তিনি দীর্ঘদিন থেকে বার্ধক্যজনিত রোগে ভূগছিলেন। বাদ মাগরিব মরহুমের নিজ গ্রাম কুড়ারবাজার ইউনিয়নের আকাখাজনা শাহী ঈদগাহ ময়দানে জানাযার নামাজ শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। মৃত্যুকালে তিনি ২ ছেলে, ২ মেয়ে, স্ত্রীসহ নাতি-নাতনি রেখে গেছেন।

এদিকে সাংবাদিকের পিতৃবিয়োগে শোক ও সমবেদনা জানিয়েছেন বিয়ানীবাজার প্রেসক্লাব নেতৃবৃন্দ। সংগঠনের সভাপতি সজীব ভট্টাচার্য এবং সাধারণ সম্পাদক মিলাদ মো. জয়নুল ইসলাম এক বিবৃতিতে বলেন, মরহুম ইলাছ আলী ছিলেন একজন প্রবীণ মুরব্বী এবং সমাজকল্যাণে নিবেদিত প্রাণ ব্যক্তি। তিনি সামাজিক বিভিন্ন কর্মকান্ডে নিজেকে সম্পৃক্ত রাখার পাশাপাশি পরিচ্ছন্ন সমাজ ব্যবস্থা গড়ে তুলতে কাজ করেছেন। সংগঠনের পক্ষ থেকে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পঞ্চবানী.কম এ  লিখতে পারেন আপনিও। খবর, ফিচার, ভ্রমন, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি, খেলা-ধুলা। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন   newsdeskpb@gmail.com   ঠিকানায়।