ঢাকাবৃহস্পতিবার , ২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

সঙ্গিতা নামের এক নারীর সঙ্গে স্বামীকে বিয়ে দিলেন স্ত্রী।

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : সেপ্টেম্বর ১৪, ২০২২
Link Copied!

রূপান্তরকামী সঙ্গিতা নামের এক নারীর সঙ্গে স্বামীকে বিয়ে দিলেন স্ত্রী। ওই গৃহবধূ পাঁচ বছর আগে ফকির নিয়ালকে বিয়ে করেন। ওই দম্পতির একটি শিশুও রয়েছে। ঘটনাটি ঘটেছে ভারতের উড়িষ্যার কালাহান্ডি জেলার ধুরকুটি গ্রামে। খবর আনন্দবাজার পত্রিকার।
খবরে বলা হয়, বিয়ের পাঁচ বছর পর ওই নারী জানতে পারেন, তার স্বামী এক রূপান্তরকামীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। ফকির নিয়াল নামের সেই ব্যক্তি সম্প্রতি সঙ্গীতা নামের এক রূপান্তরকামী নারীর সঙ্গে গভীর সম্পর্কে জড়িয়ে পড়েন। তখন স্বামীকে আবার বিয়ে দিতে চান বলে পরিবারের সকলকে জানান ওই গৃহবধূ। প্রথমে রাজি না হলেও নারীর আর্জি ফেরাতে পারেননি তার বাড়ির লোকজন। বাড়ির লোকের সম্মতি নিয়ে সঙ্গীতাকে নিজের বাড়িতে নিয়ে আসেন। পরিবারের লোকজনের উপস্থিতিতে রূপান্তরকামী সম্প্রদায়ের বেশ কিছু সদস্যের সামনেই স্বামীর সঙ্গে সঙ্গীতার বিয়ে দেন তিনি।
এই বিয়ের পর ওই স্ত্রী তার স্বামীর সঙ্গে থাকবেন, নাকি বিবাহবিচ্ছেদ করবেন সে বিষয় এখনো কিছু জানা যায়নি।
সংবাদমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে সঙ্গীতা বলেন, আমি ফকিরকে ভালোবাসতাম। আমাদের সম্পর্কের কথা জানার পর দিদি (নিয়ালের প্রথম স্ত্রী) আমাকেও আপন করে নিয়েছেন। আমিই ফকিরকে বিয়ে করতে চেয়েছিলাম। দিদি আমায় সমর্থন করেছেন। এতে আমি আপ্লুত।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।