ঢাকামঙ্গলবার , ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

শহরের বাহারছড়ার আবু-বাহাদুরের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : জানুয়ারি ২৮, ২০২২
Link Copied!

দৈনিক কক্সবাজার পত্রিকায় ২৭ জানুয়ারী ‘শহরের ত্রাস চালাচ্ছে আশিক বাহিনীর নিয়ন্ত্রক আবু বাহাদুর: চাঁদার দাবিতে অসহায় পরিবারের উপর পুনরায় হামলা’ শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে। এই সংবাদটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্যমূলক। এতে উল্লেখ করা হয়েছে আমি নাকি চিহ্নিত সন্ত্রাসী গৃহবধু ধর্ষণের প্রধান আসামী বাহারছড়ার আশিকুল ইসলাম আশিকের সহযোগি। আশিক জেলে থাকলেও আমি নাকি তার বাহিনীর নিয়ন্ত্রক হিসেবে এলাকায় দখলবাজি, চাঁদাবাজি ও মাদকব্যবসা চালিয়ে যাচ্ছি।
এছাড়া আমি নাকি পশ্চিম বাহারছড়ার পোষ্ট অফিসের পশ্চিমে অবস্থানরত টং চায়ের দোকানী ছেনোয়ারার কাছ থেকে চাঁদা দাবী করছি। চাঁদার জন্য তার বাড়িতে একাধিকবার হামলা চালিয়েছি। গত বছরের ৩০ মে’ সন্ত্রাসী আশিকে সাথে নিয়ে আমি নাকি তাদের ঘরে হামলা চালিয়েছি দখলের জন্য। ওই সময় আমরা মারধর করে ছেনোয়ারার ঘরবাড়ি ভেঙ্গে দিয়েছি এবং তার দুই সন্তান নিসাল ও নিশাতকে মেরে আহত করে হাসপাতালে পাঠিয়েছি। এই তথ্যগুলো সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট এবং উদ্দেশ্যমূলক।
এই মিথ্যা সংবাদ ছাপানোর মূল কারণ হল ছেনোয়ারার বসতভিটা আমার বসতভিটার সাথে সীমানার সাথে লাগানো। আমার জায়গার সীমানার কিছু অংশ তারা অবৈধভাবে দখল করে রেখেছে। আমি ওই অংশ দাবী করাতে একজন সন্ত্রাসীর সাথে আমার নাম লাগিয়ে গিয়ে আমাকে দখলবাজ-চাঁদাবাজ সাজিয়ে এমন মিথ্যা সংবাদ ছাপিয়েছে। আমি কৃষিকাজ করে সততার সাথে জীবন যাপন করছি। আমার মত একজন সাধারণ মানুষের সাথে কখনো একজন চিহ্নিত সন্ত্রাসীর সর্ম্পক থাকতে পারেনা। বরং ছেনোয়ারা ও তার সন্তানদের সাথে ওই এলাকার সন্ত্রাসীদের যোগাযোগ রয়েছে। এছাড়া গত বছর রমজানের সময় ছেনোয়ারা ও তার ছেলেরা আমার ঘরে হামলা চালায় এবং টাকা চুরি করে। ওই টাকা এখনো পর্যন্ত ফেরত দেয়নি। তারা মূলত আমার বসতভিটার প্রাপ্ত জায়গা ফেরত না দেওয়ার জন্য এমন মিথ্যা সংবাদ ছাপিয়েছে। আমি এই মিথ্যা সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। পাশাপাশি পাঠকদের অনুরোধ করছি এই মিথ্যা সংবাদ পড়ে কেউ বিভ্রান্ত হবেননা।

প্রতিবাদকারীঃ
আবু-বাহাদুর, পিতা-ইমাম হোসেন, পশ্চিম বাহারছড়া, কক্সবাজার।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পঞ্চবানী.কম এ  লিখতে পারেন আপনিও। খবর, ফিচার, ভ্রমন, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি, খেলা-ধুলা। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন   newsdeskpb@gmail.com   ঠিকানায়।