ঢাকাশুক্রবার , ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

রোটারী ক্লাব অব বিয়ানীবাজারের উদ্যোগে শিক্ষা ভাতা বিতরণ

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : মার্চ ৭, ২০২২
Link Copied!

বিয়ানীবাজারের পাঁচজন দুঃস্থ শিক্ষার্থীর মধ্যে শিক্ষা ভাতা বিতরণ করেছে রোটারি ক্লাব। শনিবার সন্ধ্যা ৭টায় পৌরশহরের মোকাম রোডস্থ ক্লাবের অস্থায়ী কার্য্যালয়ে ক্লাবের নিয়মিত সাপ্তাহিক সভা শেষে উপকারভোগী শিক্ষার্থীদের অভিভাবকদের হাতে এই ভাতা তুলে দেন ক্লাব দায়িত্বশীলরা।
ক্লাবের প্রেসিডেন্ট নমীনী ডা. আবু ইসহাক আজাদ ও ভাইস প্রেসিডেন্ট দেলোয়ার হোসেনের অর্থায়নে এ প্রজেক্ট বাস্তবায়ন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জামাল হোসেন। বিশেষ অতিথি ছিলেন কানাডা প্রবাসী কবি দেলোয়ার এলাহী।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, অত্র উপজেলার সামাজিক সংগঠনগুলোর মধ্যে রোটারি ক্লাব অব বিয়ানীবাজার একটি রোল মডেল। এ ক্লাবটির কর্মকাণ্ড এই জনপদের সুশীল সমাজের ভূয়সী প্রশংসা কুড়াচ্ছে। তিনি বলেন, অর্থাভাবে যেসব কোমলমতী শিক্ষার্থীদের শিক্ষাজীবন বিপন্ন হচ্ছে, তাঁদের কয়েকজনের হাতে শিক্ষাভাতা তুলে দিতে পেরে তিনি নিজেও তৃপ্ত।
ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান মো. আব্দুল মতিনের সভাপতিত্বে এ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ক্লাব ট্রেইনার পিপি কামাল হোসেন, প্রেসিডেন্ট ইলেক্ট ফয়জুল ইসলাম সুজেল, ক্লাব সেক্রেটারী আব্দুল মান্নান, জয়েন্ট সেক্রেটারী সাব্বির আহমদ, ক্লাব ট্রেজারার জানে আলম, রোটারিয়ান আবু বক্কর সিদ্দিক, হাসান আহমদ, জামিল আহমদ, আলাল উদ্দিন, সালেক আহমদ, শাবুল ইসলাম ও তরুণ সমাজকর্মী তারেক আহমদ প্রমুখ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পঞ্চবানী.কম এ  লিখতে পারেন আপনিও। খবর, ফিচার, ভ্রমন, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি, খেলা-ধুলা। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন   newsdeskpb@gmail.com   ঠিকানায়।