ঢাকাশুক্রবার , ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

রাস্তার ভিত্তি প্রস্তর স্থাপন করলেন,সুন্দরগঞ্জের এমপি শামীম

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : নভেম্বর ২৫, ২০২২
Link Copied!

  রাস্তার ভিত্তি প্রস্তর স্থাপন করলেন, সুন্দরগঞ্জের এমপি শামীম

সুন্দরগঞ্জ প্রতিনিধিঃ

রাস্তার ভিত্তি প্রস্তর স্থাপন: অদ্য বৃহস্পতিবার (২৪ নভেম্বর) গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জের সোনারায়, ছাপড়হাটী ও শান্তিরাম ইউনিয়নে তিনটি গ্রামীণ সড়ক পাকা করণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন,স্থানীয় সাংসদ জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী।

উদ্দোধন কালে শামীম হায়দার পাটোয়ারী বলেন, জাতীয় পার্টি উন্নয়ন ও শান্তির রাজনীতিতে বিশ্বাসী। আমি এমপি নির্বাচিত হয়ে এলাকার উন্নয়নে সাধ্যমত ভূমিকা রেখেছি। এরই ধারাবাহিকতায় সরকারের শেষ সময়ে এসেও থেমে নেই উন্নয়ন কাজ। আল্লাহ আমাকে জনগণের সেবা করার সুযোগ দিয়েছিলেন বলেই আমি দল মতের উর্ধ্বে উঠে সকলের সহযোগীতায় এই উন্নয়ন কাজ করতে পেরেছি। তাই উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আমি একজন তরুণ হিসেবে জনগণ আসন্ন নির্বাচনে লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে আমাকে আবারো নির্বাচিত করবেন এটাই আমার প্রত্যাশা।

এসব উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন তিনি। এ সময় উপজেলা প্রকৌশলী ছামছুল আরেফিন খান, ঠিকাদার ছগির খান, সোনারায় ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি আনছার আলী সরদার, ছাপড়হাটী ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি আশরাফুল আলম, শান্তিরাম জাতীয় পার্টি সভাপতি শরিফুল ইসলাম শাহীন, সোনারায় ইউনিয়ন জাতীয় পার্টি সাধারণ সম্পাদক আকবার আলী বসুনীয়াসহ জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পঞ্চবানী.কম এ  লিখতে পারেন আপনিও। খবর, ফিচার, ভ্রমন, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি, খেলা-ধুলা। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন   newsdeskpb@gmail.com   ঠিকানায়।