ঢাকাবৃহস্পতিবার , ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

রাতের আধারে বানভাসি মানুষের মাঝে বিয়ানীবাজার থানা পুলিশ

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : জুন ২৭, ২০২২
Link Copied!

বিয়ানীবাজার থানা পুলিশের উদ্যোগে উপজেলার বন্যা কবলিত বিভিন্ন এলাকায় বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত রয়েছে। বিতরণ কার্যক্রমের ধারাবাহিকতায় রবিবার উপজেলার কুড়ার বাজার ইউনিয়নের খসির মৌজার বিভিন্ন এলাকায় রাতের আধারে বানভাসি মানুষের মাঝে গোপনে ত্রান বিতরণ করা হয়েছে।
আমাদের সমাজে এমন অনেক লোক আছেন যারা প্রাকৃতিক বিপর্যয়ে দুঃখ কষ্টে জীবন যাপন করা স্বত্বেও লোক লজ্জার ভয়ে কারো কাছে সহায়তা চান না।এ রকম অনেক মানুষকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে বাংলাদেশ পুলিশ। ২৬ জুন ( রবিবার) রাত অনুমান ১১:০৫ ঘটিকায় বিয়ানীবাজার থানার সুযোগ্য অফিসার ইনচার্জ হিল্লোল রায় এর নির্দেশনায় ৫নং কুড়ার বাজার ইউনিয়ন এর বিট অফিসার ও সহযোগী বিট অফিসার এস আই অঞ্জন কুমার দেব ও এ এস আই আব্দুল আজিজ ত্রাণ সামগ্রী নিয়ে ইউনিয়ন এর ৭নং ওয়ার্ডের খশির সড়ক ভাংনী গ্রামের বানবাসী কয়েকটি পরিবারের কাছে।
শুরু দিক থেকে এ পর্যন্ত পুলিশের ত্রান ও খাদ্য সহায়তা বিতরণের মতো মানবিক কাজ অব্যাহত আছে। উপকারভোগী মানুষের পুলিশের এমন সহায়তা পেয়ে সন্তুষ্টি ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পঞ্চবানী.কম এ  লিখতে পারেন আপনিও। খবর, ফিচার, ভ্রমন, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি, খেলা-ধুলা। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন   newsdeskpb@gmail.com   ঠিকানায়।