ঢাকাশুক্রবার , ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

রাজনগর থেকে অপহৃত এক শিশুকে সিলেটের ওসমানীনগর থেকে উদ্ধার করেছে পুলিশ

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : ডিসেম্বর ৪, ২০২১
Link Copied!

৯৯৯-এ কল পেয়ে মৌলভীবাজারের রাজনগর থেকে অপহৃত এক শিশুকে সিলেটের ওসমানীনগর থেকে উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৩ ডিসেম্বর) দুপুরে উপজেলার পশ্চিম রোকনপুর থেকে শিশুকে উদ্ধার ও অপহরণকারীকে আটক করা হয়। অপহরণকারীর নাম রুহেনা বেগম (২২), তিনি পশ্চিম রোকনপুর গ্রামের মৃত কনাই মিয়ার মেয়ে।

জানা যায়, আত্মিয়তার সূত্র ধরে রুহেনা বেগম বৃহস্পতিবার (২ ডিসেম্বর) দুপুরে মৌলভীবাজার জেলার রাজনগর থানার কেশরপাড়া এলাকার জাবেদ মিয়ার বাড়িতে বেড়াতে যান। বিকেলে তিনি জাবেদ মিয়ার ছেলে সাইফ আহমদ  (২১মাস)-কে কোলে নিয়ে চকলেট কিনে দেওয়ার কথা বলে বাড়ির পাশের দোকানে যান। অনেক সময় পেরিয়ে গেলেও রুহেনা বেগম শিশুটিকে নিয়ে বাড়ি ফিরে না আসায় চারদিকে খোঁজা শুরু হয়। কিন্তু কোথাও তাদের সন্ধান না পেয়ে ৯৯৯ এ কল করে সহায়তা চওয়া হয়। পুলিশ তথ্য প্রযুক্তির মাধ্যমে জানাতে পারে অপহৃত শিশু ওসমানীনগর থানা এলাকায় আছে।

বিষয়টি নিশ্চিত হয়ে রাজনগর থানা পুলিশ ওসমানীনগর থানা পুলিশের সহযোগিতায় শুক্রবার দুপুর ১২টার দিকে রুহেনা বেগমের বসত ঘর থেকে শিশুটিকে উদ্ধার ও রুহেনা বেগমকে আটক করে।

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাঈন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উদ্ধারকৃত শিশু ও অপহরণকারীকে রাজনগর থানা পুলিশের হেফাজতে দেয়া হয়েছে। রাজনগর থানা পুলিশ উক্ত বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পঞ্চবানী.কম এ  লিখতে পারেন আপনিও। খবর, ফিচার, ভ্রমন, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি, খেলা-ধুলা। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন   newsdeskpb@gmail.com   ঠিকানায়।