ঢাকামঙ্গলবার , ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

রাঙামাটিতে চাঁদা না দেওয়াতে অটোরিকশা পুড়িয়ে দিয়েছে পাহাড়ি আঞ্চলিক দলের সদস্যরা।

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : সেপ্টেম্বর ১৭, ২০২২
Link Copied!

মাসিক চাঁদা না দেওয়ার অভিযোগে রাঙামাটির আসামবস্থী-কাপ্তাই সড়কে একটি সিএনজিচালিত অটোরিকশা পুড়িয়ে দিয়েছে পাহাড়ি আঞ্চলিক দলের সদস্যরা।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে রাঙামাটি সদর উপজেলার জীবতলী ইউনিয়নের আগরবাগান এলাকায় এ ঘটনা ঘটে। সিনিয়র স্টেশন অফিসার শাহাদাত হোসেনের নেতৃত্বে কাপ্তাই ফায়ার সার্ভিসের কর্মীরা সাড়ে ১১টার দিকে অটোরিকশার আগুন নেভান।

পুড়ে যাওয়া অটোরিকশার চালক রাঙামাটির তবলছড়ি মসজিদ কলোনির বাসিন্দা মো. কামাল হোসেন। মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘জেএসএসের (মূল দল) ৪-৫ জন সশস্ত্র কর্মী সড়কে আমার অটোরিকশা থামায়। মাসিক চাঁদার টোকেন আছে কি না, তা জিজ্ঞেস করে তারা। চাঁদা না পেয়ে আমাকে গুলি করতে চায়। আমি জীবন বাঁচাতে তাদের কাছে অনুরোধ জানাই। তাদেরকে ১ হাজার টাকা দিতে চাইলেও তারা তা না নিয়ে অটোরিকশায় আগুন লাগিয়ে চলে যায়। এ সময় অটোরিকশায় দুজন যাত্রী ছিল।’

কাপ্তাই নতুনবাজার সিএনজি অটোরিকশা চালক সমিতির সভাপতি আবু বক্কর ছিদ্দিক জানিয়েছেন, এ বিষয়ে রাঙামাটি জেলা সিএনজি চালক সমিতিতে অভিযোগ দায়েরের পর পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পঞ্চবানী.কম এ  লিখতে পারেন আপনিও। খবর, ফিচার, ভ্রমন, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি, খেলা-ধুলা। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন   newsdeskpb@gmail.com   ঠিকানায়।