ঢাকাশুক্রবার , ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

যথাযোগ্য মর্যাদায় বিয়ানীবাজারে আন্তর্জাতিক নারী দিবস পালন হয়েছে

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : মার্চ ৯, ২০২২
Link Copied!

বিপ্লব দাস:
সিলেট বিয়ানীবাজার উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে পালিত হয়েছে আন্তর্জাতিক নারী দিবস। সোমবার নানা আয়োজনে এ দিবস পালিত হয়।
এ উপলক্ষে বেলা ২টা প্রতিনিধিদের অংশগ্রহণে উপজেলা পরিষদ মিলনায়তেন “টেকসেই আগামীর জন্য জেন্ডার সমতাই আজ অগ্রগণ্য” এই প্রতিপাদ্যে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শামছুন্নাহার এর সঞ্চালনায়, ইউএনও আশিক নুর এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অথিতি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব, বিশেষ অথিতি ছিলেন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান (মহিলা) রোকসানা বেগম লিমা, এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, মো: জামাল হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা আহমেদ রাশেদুন-উন-নবী, উপজেলা তথ্য কর্মকর্তা শিউলী বেগম, সূচনা কর্মসূচি,বিয়ানীবাজার, এবং মহিলা বিষয়ক অধিদপ্তরের নিবন্ধিত বেসরকারী সংঘঠন, প্রমুখ।
বক্তারা বলেন, সমাজে এখনও অনেক নারী তাদের অধিকার থেকে বঞ্চিত হচ্ছেন। প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়নে নারীদের অধিকার রক্ষায় সরকারি-বেসরকারি সব প্রতিষ্ঠানকে একসঙ্গে কাজ করার আহবান জানান।
আলোচনা শেষে উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পঞ্চবানী.কম এ  লিখতে পারেন আপনিও। খবর, ফিচার, ভ্রমন, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি, খেলা-ধুলা। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন   newsdeskpb@gmail.com   ঠিকানায়।