ঢাকামঙ্গলবার , ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

মোটরসাইকেলে ট্রাকের ধাক্কা, স্কুল শিক্ষার্থী ২ বোন নিহত

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : নভেম্বর ১৩, ২০২১
Link Copied!

লক্ষ্মীপুর সদর উপজেলার পালের হাট এলাকায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলে থাকা স্কুল শিক্ষার্থী দুই বোন নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেল চালক। পালের হাট এলাকায় শনিবার (১৩ নভেম্বর) সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলো, সানজিদা আক্তার ইভা ও ফাহমিদা আক্তার। তারা দুইজন ফুপাতো বোন। সানজিদা লক্ষ্মীপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী। আর ফাহমিদা সেগুনবাগিচা রহিমা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

আহত মোটরসাইকেল চালক আরিফ হোসেনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি মেয়ে ও ভাতিজিকে নিয়ে বোনের বাড়ি যাচ্ছিলেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, লক্ষ্মীপুর থেকে বাবার সঙ্গে মোটরসাইকেল করে সানজিদা ও ফাহমিদা কেরোয়ায় ফুফুর বাড়ির দিকে যাচ্ছিল। মোটরসাইকেলটি পালেরহাট এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলে মারা যায় ওই দুই শিক্ষার্থী।

এ ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী লক্ষ্মীপুর-রামগঞ্জ আঞ্চলিক সড়ক অবোরধ করে রাখে। পরে পুলিশ গিয়ে ট্রাকটি জব্দ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পঞ্চবানী.কম এ  লিখতে পারেন আপনিও। খবর, ফিচার, ভ্রমন, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি, খেলা-ধুলা। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন   newsdeskpb@gmail.com   ঠিকানায়।