ঢাকাবৃহস্পতিবার , ২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

বড়লেখায় নাট্যযোদ্ধা সিলেট’র জাতীয় শোক দিবস পালন।

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : আগস্ট ২৪, ২০২২
Link Copied!

বড়লেখা প্রতিনিধিঃ জাতীয় শোক দিবস উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছাসহ ১৫ আগস্টে নিহত সকল শহীদদের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলী জানিয়ে নাট্যযোদ্ধা সিলেট এক আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করে।

২৩ আগস্ট বিকাল ৫.০০ ঘটিকায় ইন্টারন্যাশনাল স্কুল বড়লেখায় এ আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

নাট্যযোদ্ধা সিলেট’র প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক নাট্যজন ও কবি মোঃ শহীদ-উল ইসলাম প্রিন্স’র সঞ্চালনায় এবং সভাপতি তপন চৌধূরীর সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আলোকিত পার্টির চেয়ারম্যান ও ইমাজিন ফাউন্ডেশন সিলেট’র নির্বাহী পরিচালক মোঃ শরীফুল ইসলাম রাসেল।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট আওয়ামী নেতা ও ব্যবসায়ী মোঃ কবীর হোসেন, বড়লেখা উপজেলা প্রেস ক্লাবের আহবায়ক সাংবাদিক মোঃ হানিফ পারভেজ, জুড়ী উপজেলা সম্মিলিত সাংস্কৃতিক জোট’র সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হাকিম ইমন, সংগীতশিল্পী মুজিবুর রহমান মুজিব, নাট্যযোদ্ধা সিলেট’র যুগ্ন-সাধারণ সম্পাদক মোঃ গোলাম কিবরিয়া, প্রবাসী সমাজসেবক সংস্থা বড়লেখা উপজেলা শাখার সভাপতি মোঃ আব্দুল আজিজ, উপজেলা বাউল সংগীতশিল্পী সংগঠনের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম মন্টু প্রমূখ। স্বাগত বক্তব্য রাখেন নাট্যযোদ্ধা সিলেট’র কার্যকরী সদস্য প্রিন্স মোঃ মিফতা-উল ইসলাম সামি।
পরিশেষে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ ও ২১ আগস্টে নিহত সকল শহীদদের বিদেহ আত্মার মাগফিরাত কামনা করে মিলাদ মাহফিল, মোনাজাত ও শিরণী বিতরণ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।