ঢাকাবৃহস্পতিবার , ২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

বৈরাগীবাজার দ্বৈত আন্তঃ গ্রাম ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২১ এর শুভ উদ্বোধন করা হয়েছে।

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : নভেম্বর ২৭, ২০২১
Link Copied!

বিয়ানীবাজার প্রতিনিধি:

খেলাধুলায় বাড়ে বল, মাদক ছেড়ে খেলতে চল, মাদক নয় খেলাধুলায় মিলবে জয়। এই স্লোগানকে সামনে রেখে বৈরাগীবাজার এলাকাবাসীর সার্বিক তত্ত্বাবধানে বৈরাগীবাজার দ্বৈত আন্তঃ গ্রাম ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২১ এর শুভ উদ্বোধন করা হয়েছে।
২৬ নভেম্বর (শুক্রবার) বৈরাগীবাজার হাই স্কুল রোড সংলগ্ন মাঠে জুয়েল আহমদ ও সাদিকুর রহমানের সঞ্চালনায় ৫ নং কুড়ারবাজার ইউনিয়ন পরিষদের চেয়ার‌ম্যান এ.এফ.এম আবু তাহের এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী, কাতার প্রবাসী শাহীন আহমদ।

উদ্বোধনী ১ম খেলায় সাদিক জুটি, আঙ্গারজুর বনাম শুভন-ছুবাহান জুটি, বৈরাগীবাজার প্রতিধন্ধিতা করে শুভন-ছুবাহান জুটি জয় লাভ করেছে। উক্ত খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছেন শুভন।
২য় খেলায় খালেদ-রাজু জুটি বনাম রিয়েল ফ্রেন্ড জুটি হাতিটিলা । খালেদ-রাজু জুটি জয় লাভ করেছে। উক্ত খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছেন খালেদ ।

প্রধান উদ্বোধক হিসেবে টূর্নামেন্টের শুভ উদ্বোধন করেন ৫নং কুড়ারবাজার ইউনিয়ন পরিষদের চেয়ার‌ম্যান এ.এফ.এম আবু তাহের, বৈরাগীবাজার ক্রীড়া সংস্থার সভাপতি তুতিউর রহমান রহমান তোতা, বৈরাগীবাজার ব্যবস্থাপনা কমিটির সাবেক সেক্রেটারী আব্দুল জলিল প্রধান অতিথি শাহীন আহমেদ (কাতার প্রবাসী)।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জুবের আহমদ ব্রাজিল প্রবাসী , মহাম্মদ আলি , বৈরাগীবাজার ব্যবস্থাপনা কমিটির সেক্রেটারী জিয়াউর রহমান স্বপন ,পল্লীবাউল লোক সংগীতালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি ও সংগীত প্রশিক্ষক শিল্পী এস.এম মানিক,বাংলাদেশ ফুটবল ফেডারেশন এর অর্ন্তভূক্ত রেফারী সাবেক ফুটবলার লুৎফুর রহমান, ডা: জয়নুল ইসলাম, প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।