ঢাকাবৃহস্পতিবার , ২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

বৈরাগীবাজারে ফ্রেন্ডস্ অফ ফ্যামেলী আন্ত:মিনি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : ডিসেম্বর ২৯, ২০২১
Link Copied!

বিয়ানীবাজার প্রতিনিধি:

বৈরাগীবাজার এলাকার ক্রীড়াবান্ধব সাজেদ হোসেন মুন্না, মারুফ আহমদ, তোফায়েল আহমদ ইমন এবং ইমাদ আহমদ এর পৃষ্ঠপোষকতায় ও ফ্রেন্ডস্ অফ ফ্যামেলীর আয়োজনে মঙ্গলবার (২৮ ডিসেম্বর) বিকাল ৪টায় বৈরাগীবাজার উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন হয়েছে ‘ফ্রেন্ডস্ অফ ফ্যামেলী আন্ত:মিনি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২১’। উদ্বোধনের মধ্য দিয়ে খশিরবন্দ জয়নগর ফুটবল একাদশ বনাম কইরবন্দ ফুটবল একাদশের খেলা শুরু হয়।বৈরাগীবাজারে ফ্রেন্ডস্ অফ ফ্যামেলী আন্ত:মিনি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুভ উদ্বোধন

উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিয়ানীবাজার উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান ও বিয়ানীবাজার উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক  সম্পাদক মো: জামাল হোসেন।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, বৈরাগীবাজার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সদস্য আক্তারুজ্জামান আজব আলী।

বিশেষ অতিথি ছিলেন, জামাল কুদ্দুছ যুব সংস্থার সভাপতি মো: জামাল উদ্দিন, বিশিষ্ট ক্রীড়ানুরাগী যুক্তরাজ্য প্রবাসী আব্দুল হামিদ(সুমন), সৌদি প্রবাসী মোস্তফা আহমদ তুহিন, কাতার প্রবাসী শাহিন আহমদ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে জামাল হোসেন বলেন, তৃণমূল থেকে শুরু করে দেশের প্রত্যেক অঞ্চলের প্রতিভাবান খেলোয়াড় ও টুর্নামেন্টে পৃষ্ঠপোষকতা করার প্রস্তাব আমরা গ্রহণ করি। আমরা চাই ছেলেদের পাশাপাশি আমাদের মেয়েরাও এগিয়ে যাক। ক্রীড়ানুরাগী মানুষের সহযোগিতায় দেশের ক্রীড়াঙ্গনকে সুন্দর করে সাজানো হবে। এই সহযোগিতা সবসময় অব্যাহত থাকবে। করোনা সংক্রমনের কারণে আমাদের যে ক্রীড়াঙ্গনের সার্বিক স্থবিরতা নেমে ছিল সেটা আমরা ধীরে ধীরে কাটিয়ে উঠতে সক্ষম হচ্ছি।

তিনি আরোও বলেন, ফুটবল টুর্নামেন্টের মাধ্যমে একদিকে সমাজ থেকে মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূল হবে একইসাথে  নতুন নতুন উদীয়মান ফুটবলার সৃষ্টিতে অনন্য ভূমিকা রাখবে। এর মধ্যে দিয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় থাকবে বলে আমি বিশ্বাস করি।

এ সময় বৈরাগীবাজার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য দুদু মিয়া, সাবেক ফুবলার ও সমাজ সেবক মাসুদ আহমদ, শাহীন আহমদ মিন্টু, পঙ্কজ পাল, ছাব্বির আহমদ, নিজাম উদ্দিন সহ খেলা পরিচালনা কমিটির সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।