ঢাকাশুক্রবার , ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

বিয়ানীবাজার পৌরসভার মেয়র ও কাউন্সিলার পদে মনোনয়নপত্র সংগ্রহ করলেন যারা

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : মে ১২, ২০২২
Link Copied!

বিয়ানীবাজার পৌরসভার আসন্ন নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করার ১১জন সম্ভাব্য প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। বৃহস্পতিবার বিকেল ৪টা পর্যন্ত নির্বাচন কমিশন থেকে প্রাপ্ত সূত্রে এ খবর জানা গেছে।  আগামী ১৫ জুন বিয়ানীবাজার পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। বর্তমানে সম্ভাব্য প্রার্থীরা মনোনয়নপত্র সংগ্রহ করছেন। ধারাবাহিকতা নাকি নতুন রেকর্ড গড়ছে বিয়ানীবাজার পৌর নির্বাচন  এ নিয়ে সংশয় বিয়ানীবাজার বাসীর।

 নির্বাচন অফিস সূত্র জানায়, মেয়র পদে প্রতিদ্বন্ধিতার জন্য বিয়ানীবাজার সরকারি কলেজের সাবেক জিএস ফারুকুল হক (আওয়ামীলীগ), যুক্তরাজ্য প্রবাসী অজি উদ্দিন (স্বতন্ত্র), প্রভাষক মো. আব্দুস সামাদ আজাদ (স্বতন্ত্র), আব্দুস সবুর (স্বতন্ত্র), কানাডা প্রবাসী আহবাব হোসেন সাজু (স্বতন্ত্র), উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক আব্দুল কুদ্দুছ (আওয়ামীলীগ), সাবেক পৌর প্রশাসক মো. তফজ্জুল হোসেন (স্বতন্ত্র), মোহাম্মদ আবুল কাশেম (কমিউনিষ্ট পার্টি), বর্তমান মেয়র মো. আব্দুস শুকুর (আওয়ামীলীগ), মো. সুনাম উদ্দিন (জাতীয় পার্টি) ও গত নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্ধিতাকারী আবু নাসের পিন্টু (স্বতন্ত্র)।

এছাড়াও দলীয় মনোনয়ন পেতে আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়নপত্র কেনা জেলা আওয়ামীলীগের সদস্য আব্দুল হাছিব মনিয়া, উপজেলা আওয়ামীলীগের সদস্য ময়নুল হোসেন ও পাভেল মাহমুদ এখনো পর্যন্ত উপজলা নির্বাচন অফিস থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেননি।

কাউন্সিলার পদে মনোনয়নপত্র সংগ্রহ করলেন যারা, সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর পদে ১, ২ ও ৩ নং ওয়ার্ডে প্রতিদ্বন্ধিতার জন্য শামিমা আক্তার, শেফা বেগম, মরিয়ম বেগম ও মুন্নি বেগম, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে মোছা: রুবি বেগম, মালিকা বেগম ও মোছা: সাজেদা আক্তার নেহার, ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডে শিল্পী বেগম, সাধারন কাউন্সিলার পদে (১ নং ওয়ার্ড) এমাদ আহমদ, আলম হোসেন, মো: নজমুল হোসেন, মো: ফখরুল ইসলাম, মো: গুলজার আহমদ ও আফজাল হোসেন, ২ নং ওয়ার্ডে হাজী আব্দুস কুদ্দুছ, মো: ওয়াহিদুর রহমান, মো: এমরান হোসেন, মো: ছয়ফুল আলম, বাছন উদ্দিন ও মো: আব্দুর রউফ, ৩নং ওয়ার্ডে মো: আকবর হোসেন, সাহাব উদ্দিন ও আহমদ এহছানুল কাদির, ৪ নং ওয়ার্ডে মো: আকছার হোসেন, মো: ছাদিকুর রহমান, খায়রুল হাসান, খালেদ আহমদ, মো: আবুল কাশেম, ও সাইবুল আলম , ৫ নং ওয়ার্ডে সেলিম উদ্দিন, মো: সাইখুল ইসলাম, ৬ নং ওয়ার্ডে আবুল আহসান, মো: সরাজ উদ্দিন, মো: ছাব্বির আহমদ, মো: আব্দুল রউফ, মো: আব্দুল হামিদ, এহসানুল ইসলাম ও মো: রফিকুল ইসলাম, ৭নং ওয়ার্ডে মোহাম্মদ আক্তারুজ্জামান, মো: আব্দুস ছামাদ, মো: লুৎফুর রহামন খাঁন, মোহাম্মদ আব্দুল মুকিত, মিছবাহ উদ্দিন ও সামছ উদ্দিন, ৮ নং ওয়ার্ডে আব্দুল কাইয়ুম, মোহাম্মদ এনাম হোসেন, মো: আব্দুর রহমান, কামাল হোসেন, কবির আহমদ ও ৯ নং ওয়ার্ডে মো: শহিদুল ইসলাম, মো: শামছুল ইসলাম, মো: আবু বকর, আব্দুর রহমান, ময়নুল ইসলাম, মো: সরওয়ার হোসেন ও শামীম আহমদ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পঞ্চবানী.কম এ  লিখতে পারেন আপনিও। খবর, ফিচার, ভ্রমন, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি, খেলা-ধুলা। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন   newsdeskpb@gmail.com   ঠিকানায়।