ঢাকাবৃহস্পতিবার , ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

বিয়ানীবাজার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জামাল হোসেনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : এপ্রিল ২২, ২০২২
Link Copied!

বিয়ানীবাজার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও বিয়ানীবাজার  উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামাল হোসেনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার(২১ এপ্রিল) পৌরশহরের হাজী তমছির আলী কমিউনিটি সেন্টারে এক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলির সদস্য সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ (এমপি), বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান সুয়েব আহমদ, গোলাপগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নাজিরা শীলা, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক এড. আব্বাছ উদ্দিন, সদস্য জাকির হোসেন ও জাবেদ আহমদ চৌধুরী, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান, সহসভাপতি আহমদ হোসেন বাবুল, সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, পৌর মেয়র আব্দুস শুকুর, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ন কবির, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আলমগীর হোসেন রুনু, যুব ও ক্রীড়া বিষয়ক সসম্পাদক আব্দুল কুদ্দুছ টিটু, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আব্দুল কাদির, প্রচার সম্পাদক জোবের আহমদ, সহ প্রচার সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আমান উদ্দিন, সদস্য ইকবাল হোসেন তারেক ও কাউছার আহমদ, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবাদ আহমদ, সাংবাদিক আহমেদ ফয়সাল, মিলাদ মো. জয়নুল, শাহিন আলম হৃদয়সহ আওয়ামীলীগ,যুবলীগ ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পঞ্চবানী.কম এ  লিখতে পারেন আপনিও। খবর, ফিচার, ভ্রমন, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি, খেলা-ধুলা। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন   newsdeskpb@gmail.com   ঠিকানায়।