ঢাকামঙ্গলবার , ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

বিয়ানীবাজার উপজেলায় ৪ ‘বিদ্রোহী’ চেয়ারম্যান প্রার্থীকে দল থেকে বহিষ্কার করেছে সিলেট জেলা আওয়ামী লীগ

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : ডিসেম্বর ১৮, ২০২১
Link Copied!

নিজস্ব প্রতিবেদক::  সিলেটে দলীয় প্রার্থীর বিরুদ্ধে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে বিদ্রোহী প্রার্থী হওয়ায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে  সিলেট জেলার বিয়ানীবাজার উপজেলায় ৪ ‘বিদ্রোহী’ চেয়ারম্যান প্রার্থীকে দল থেকে বহিষ্কার করেছে সিলেট জেলা আওয়ামী লীগ।

শনিবার (১৮ ডিসেম্বর) সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো: নাসির উদ্দিন খান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বহিষ্কৃত প্রার্থীরা হলেন :

. তুতিউর রহমান (তুতা) সাধারণ সম্পাদক ও ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ ও কুড়ার বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী চেয়ারম্যান পদপ্রার্থী।

. ময়নুল ইসলাম (বাবলু) যুগ্ম-সাধারণ সম্পাদক, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ ও ৭নংমাথিউরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী।

. শ্রী বিবেকানন্দ দাস, সহ-সভাপতি, তিলপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ ও ৮নং তিলপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী চেয়ারম্যান পদপ্রার্থী।

. মোহাম্মদ গৌস উদ্দিন – আওয়ামী লীগ সমর্থক ও ১১ নং লাউতা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী।

দলীয় সূত্রে জানা যায়,চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকারের জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ড কর্তৃক মনোনীত দলীয় প্রার্থীদের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করায় গঠনতন্ত্রের ৪৭ ধারার ১১ উপধারা অনুযায়ী দলীয় শৃঙ্খলা ভঙ্গ করেন এই (৪) চারজন। এরই পরিপ্রেক্ষিতে নিজ নিজ পদ ও দলের প্রাথমিক সদস্যপদ থেকে তাদেরকে বহিষ্কার করা হয়।

বিজ্ঞপ্তি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পঞ্চবানী.কম এ  লিখতে পারেন আপনিও। খবর, ফিচার, ভ্রমন, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি, খেলা-ধুলা। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন   newsdeskpb@gmail.com   ঠিকানায়।