ঢাকামঙ্গলবার , ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

বিয়ানীবাজারে বন্যার পানিতে ডুবে এক ব্যক্তির মৃত্যু

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : জুন ২৩, ২০২২
Link Copied!

সিলেটের বিয়ানীবাজার উপজেলার ৫নং কুড়ারবাজার ইউনিয়নে বন্যার পানিতে ডুবে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহত বাহার উদ্দিন (৪০) উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের খশির আব্দুল্লাহপুর (নয়াপাড়া) গ্রামের বাসিন্দা। বৃহস্পতিবার (২৩ জুন) সকালে তার মরদেহ উদ্ধার করেন স্থানীয়রা।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত এক সপ্তাহ ধরে বাহার উদ্দিনের বসত ঘরে পানি উঠে। ঘরের ভিতরে পানি ঢুকার কারণে ছেলে সন্তান নিয়ে থাকতে না পেরে পরিবারের সদস্যদের নিয়ে স্থানীয় বৈরাগীবাজার সিনিয়র মাদ্রাসা আশ্রয়কেন্দ্রে দিনযাপন করে আসছিলেন, বুধবার বিকেল তিনি তার ডুবে যাওয়া ঘর দেখতে যেতে চাইলে তাহার স্ত্রী মানা করেন তখন তিনি বাজারে যাবেন বলে তাকে বলেন এরপর পরিবারের সদস্যদের মোবাইল ফোনের মাধ্যমে জানান- তিনি বাড়িতে এসেছেন এবং রাতে এখানে থাকবেন বলে জানান।

বৃহস্পতিবার সকালে তার খোঁজ না পেয়ে তাহার স্ত্রী বাড়িতে এসে দেখেন,খাটের পাশে পানির মধ্যে তার লাশ ভাসছে। পরে স্থানীয়দের সহায়তায় বাহারের লাশ উদ্ধার করে বৈরাগীবাজার সিনিয়র মাদ্রাসা আশ্রয়কেন্দ্রে নিয়ে যাওয়া হয়।
বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) হিল্লোল রায় জানান, প্রাথমিকভাবে ধারনা করা যাচ্ছে- পানিতে ডুবে বাহার উদ্দিনের মৃত্যু হয়েছে।

বাহার উদ্দিন পেশায় একজন দিনমজুর ছিলেন।তাহার দুই ছেলে ও তিন মেয়ে সন্তান রয়েছে। পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিলেন বাহার উদ্দিন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পঞ্চবানী.কম এ  লিখতে পারেন আপনিও। খবর, ফিচার, ভ্রমন, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি, খেলা-ধুলা। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন   newsdeskpb@gmail.com   ঠিকানায়।