ঢাকাবৃহস্পতিবার , ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

বিয়ানীবাজারে ড্রেজার শ্রমিকের ইটের আঘাতে জেলে নিহত, গ্রেফতার ৮

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : জানুয়ারি ২২, ২০২২
Link Copied!

বিশেষ প্রতিনিধি ::
সিলেটের বিয়ানীবাজার উপজেলার কুশিয়ারা নদীতে মাছ ধরার সময় ড্রেজার শ্রমিকের ইটের আঘাতে নদীতে পড়ে গিয়ে নিখোঁজ জেলের লাশ উদ্ধার করেছে বিয়ানীবাজার থানা পুলিশ। শুক্রবার সকালে তার লাশ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত জেলে বিয়ানীবাজার উপজেলার কুড়ার বাজার ইউনিয়নের খসির কোনাপাড়া গ্রামের ইসমাইল আলীর পুত্র আব্দুল হাসিব (৪০)। এ ঘটনায় জড়িত থাকা সন্ধেহে ঘটনাস্থল থেকে ৮জন ড্রেজার শ্রমিককে আটক করেছে পুলিশ।
স্থানীয় সূত্রে জানা যায়, কুশিয়ারা নদীতে বৃহস্পতিবার রাত ৯টার দিকে মাছ শিকারের ফাঁকে ড্রেজার শ্রমিকদের সাথে কথা কাটাকাটি হয় জেলে আব্দুল হাসিবের। একপর্যায়ে ড্রেজার শ্রমিকদের ইটের আঘাতে আব্দুল হাসিব পানিতে পড়ে যান। রাতভর তার লাশ খোঁজাখুঁজি করা হয়। শুক্রবার সকালে বিয়ানীবাজার থানা পুলিশ লাশ উদ্ধার করে। লাশের প্রাথমিক সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী হাসাপাতালে প্রেরণ করা হয়েছে।
এ বিষয়ে বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মেহেদী হাসান বলেন, নিহত হাসিবের লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের ঘটনায় ৮ ড্রেজার শ্রমিককে আটক করা হয়েছে। এখনো থানায় কেউ এজাহার দায়ের করে নি। লাশ ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী হাসাপাতালে প্রেরণ করা হয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পঞ্চবানী.কম এ  লিখতে পারেন আপনিও। খবর, ফিচার, ভ্রমন, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি, খেলা-ধুলা। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন   newsdeskpb@gmail.com   ঠিকানায়।