ঢাকাবৃহস্পতিবার , ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

বিয়ানীবাজারের শেওলায় ড্রেজার শ্রমিকের ইটের আঘাতে একজেলে আহতাবস্থায় নিখোঁজ

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : জানুয়ারি ২১, ২০২২
Link Copied!

বিশেষ প্রতিনিধি:

বিয়ানীবাজার উপজেলার শেওলা ইউনিয়নের আলিপুর গ্রাম সংলগ্ন কুশিয়ারা নদীতে ড্রেজার শ্রমিকের ইটের আঘাতে আব্দুল হাসিব নিহত হয়েছেন বলে ধারণা করা হচ্ছে।
জানা গেছে, বিয়ানীবাজার উপজেলার ৫ নং কুড়ার বাজার ইউনিয়নের খসির কোনাপাড়া গ্রামের ইসমাইল আলীর পুত্র আব্দুল হাসিব প্রতিদিনের মত মাছ ধরতে নদীতে গিয়েছিলেন।
তার সাথে থাকা সহকর্মী জানান প্রতিদিনের মত আমরা মাছ ধরতে এখানে আসি অনুমানিক রাত আটটার সময় আমরা জাল ফেলতে শুরু করি তখন ড্রেজার মেশিন চালু করে আমাদের দিকে আসতে দেখে আমাদের হাতে থাকা লাইট দিয়ে চিৎকার করে বলি ভাই আপনাদের ড্রেজার মেশিন আমাদের নৌকা ডুবিয়ে ফেলবে আমরা তারাতারি করে অন্যপ্রান্তে যাওয়ার চেষ্টা করি তখন ড্রেজারের শ্রমিক আমাদের গালিগালাজ করে একপর্যায়ে ইট পাটকেল আমাদের ছোট নৌকা কে লক্ষ্য করে ছুড়তে শুরু করে তখন অন্ধকার আমি এক পাশে আব্দুল হাসিব অন্যপাশে হঠাৎ করে একটা চিৎকার দিয়ে সে পানিতে পড়ে যায় তখন আর কোন সাড়া শব্দ পাইনি আমার জীবন রক্ষার্থে অনেক চেষ্টায় আমি একটি তীরে এসে চিৎকার করে সহযোগিতার জন্য বলি তখন আশপাশ থেকে মানুষ জড়ো হয় এরপর আমি তাহার বাবাকে বিষয়টি জানাই এবং তিনি কিছুক্ষণের মধ্যে ঘটনাস্থলে উপস্থিত হন
বিষয়টি থানায় জানালে ওসি তদন্ত মেহেদী হাসান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন তদন্ত চলছে ড্রেজারে থাকা ৮ শ্রমিককে আটক করা হয়েছে।
ঘটনাস্থলে উপস্থিত রয়েছেন শেওলা ইউনিয়নের সাবেক ও নবনির্বাচিত চেয়ারম্যান জহুর উদ্দিন উপস্থিত ছিলেন কুড়ার বাজার ইউনিয়ন এর নবনির্বাচিত চেয়ারম্যান তুতিউর রহমান তোতা, বিশিষ্ট ব্যবসায়ী নজমুল হক সহ হাজার হাজার মানুষ বিস্তারিত আসছে……..

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পঞ্চবানী.কম এ  লিখতে পারেন আপনিও। খবর, ফিচার, ভ্রমন, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি, খেলা-ধুলা। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন   newsdeskpb@gmail.com   ঠিকানায়।