ঢাকামঙ্গলবার , ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েই প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে সৌজন্য সাক্ষাৎ করলেন তুতিউর রহমান তুতা

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : ডিসেম্বর ২৭, ২০২১
Link Copied!

বিয়ানীবাজার প্রতিনিধি: মাহবুবুল আলম।

সিলেটের বিয়ানীবাজারে চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ(ইউপি) নির্বাচনে বিয়ানীবাজার উপজেলার ৫নং কুড়ারবাজার ইউনিয়নের আওয়ামীলীগের বিদ্রোহী(স্বতন্ত্র) প্রার্থী তুতিউর রহমান তুতা নির্বাচিত হয়ে বিজয় অর্জনের পরদিন প্রথমেই ছুটে যান তার প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী সাবেক চেয়ারম্যান ও  আনারশ প্রতীকের চেয়ারম্যান প্রার্থী এ.এফ.এম আবু তাহের, চশমা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী হাজী নজমুল হক, নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী মো: বাহার উদ্দিন, মটর সাইকেলের চেয়ারম্যান প্রার্থী জাকারিয়া আহমদ, ঘোড়া প্রতিকের চেয়ারম্যান প্রার্থী আব্দুল মুমিত  সাথে সৌজন্য সাক্ষাৎ করতে ।

পরিবর্তন ও উন্নয়নের অঙ্গিকার নিয়ে,  অভিভাবক নয়, সেবক হতে চাই এ প্রতিপাদ্য নিয়ে অটো রিকশা প্রতীকের নব-নির্বাচিত চেয়ারম্যান  আজ সোমবার(২৭ ডিসেম্বর) ৫নং কুড়ারবাজার ইউনিয়নের ৫ জন প্রতিদ্বন্ধী প্রার্থীদের বাসায় গিয়ে এ সৌজন্য সাক্ষাৎ করেন। প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে সৌজন্য সাক্ষাতের বিরল এ ঘটনার সংবাদ পেয়ে ইউনিয়ন বাসি বলছে, একেই বলে যোগ্য নেতা।

সৌজন্য সাক্ষাতের সময় তিনি বলেন, আমি আমার নির্বাচনী অঙ্গীকারে বলেছিলাম, আমি নির্বাচিত হলে আমার ইউনিয়নের সকল চেয়ারম্যান, মেম্বার, সকল মুরব্বিয়ান, যুবসমাজ সহ সকলের সমন্বয়ে ও পরামর্শ নিয়ে কুড়ারবাজার ইউনিয়নকে জনগনের ইউনিয়নে রুপান্তর করার লক্ষ্যে কাজ করবো। এর ধারাবাহিকতায় আমি নির্বাচিত হয়েই প্রথমে ছুটে আসি আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের কাছে। আমি ইউনিয়নবাসীর কাছে ঋনী আমি  আপনাদের সকলের কাছে দোয়া চাই, আমি যেন আমার ওয়াদা রক্ষা করে ইউনিয়নকে একটি আদর্শ  ইউনিয়নে রূপান্তর করতে পারি। আমি ইউনিয়ন বাসীর ধারে ধারে গিয়েছিলাম এখনও যাব আপনাদের সকলের ভালবাসাই আমাকে সম্মানিত করেছে। এই সম্মান আমার নয় আপনাদের সবার। আপনাদের ভালবাসা নিয়েই আমি বেচেঁ থাকতে চাই। আমি সবার দোয়া কামনা করছি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পঞ্চবানী.কম এ  লিখতে পারেন আপনিও। খবর, ফিচার, ভ্রমন, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি, খেলা-ধুলা। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন   newsdeskpb@gmail.com   ঠিকানায়।