ঢাকাবুধবার , ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

বাজারে এলো স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ফাইভজি! এখন সাশ্রয়ী দামে ফ্ল্যাগশিপ ফিচার আর উদ্ভাবনী প্রযুক্তি

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : মে ২৬, ২০২২
Link Copied!

সম্প্রতি, দেশের বাজারে গ্যালাক্সি এফ২৩ ফাইভজি নিয়ে এসেছে স্যামসাং মোবাইল বাংলাদেশ। এখন, মাত্র ২৭,৯৯৯ টাকায় উপভোগ করা যাবে শক্তিশালী প্রসেসর, এআই যুক্ত নয়েজ ক্যানসেলেশন ফিচার, সুবিশাল ব্যাটারি, দীর্ঘক্ষণ ব্যবহারের জন্য উন্নত পাওয়ার কুল টেক ফিচার সহ অসাধারণ সব ফিচার।

 স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ফাইভজি’তে রয়েছে স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর, ফলে ব্যবহারকারীরা নির্বিঘ্নে গেম খেলতে পারবেন এবং একাধিক অ্যাপে একসাথে একাধিক কাজ আরও দ্রুতগতিতে করতে পারবেন। ব্যবহারকারীকে অনায়াসে স্ক্রলিংয়ের আনন্দ দিতে গ্যালাক্সি এফ২৩ ফাইভজি’তে রয়েছে ১২০ হার্টজ বিশিষ্ট এফএইচডি+ ডিসপ্লে। স্মার্টফোনটিতে আরো রয়েছে আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স যুক্ত বিশেষ নয়েজ ক্যানসেলেশন ফিচার। এই ফিচারের অধীনে, ‘ভয়েস ফোকাস অন’ মোড নিখুঁত ও স্পষ্ট যোগাযোগের জন্য আশেপাশের শব্দ কমিয়ে দিবে ও রিসিভারের আওয়াজ আরও বাড়িয়ে দিবে।

 ডিভাইসটির পাওয়ার কুল টেক ফিচার ওভারহিটিংয়ের চিন্তা ছাড়াই ঘণ্টাব্যাপী ফোনে কাজ করার সুবিধা দিবে। এই উদ্ভাবনী ফিচারের সাথে স্যামসাং দিচ্ছে ‘কুলেস্ট’ স্মার্টফোন পারফরম্যান্স উপভোগের অভিজ্ঞতা। এছাড়াও, সকাল থেকে রাত পর্যন্ত নিরবিচ্ছিন্ন ব্যবহারের জন্য ফোনটিতে থাকছে ৫,০০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি ও ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সুবিধা।

 র‍্যাম+ (প্রয়োজন অনুসারে ৬ জিবি অতিরিক্ত ভার্চুয়াল র‍্যাম সুবিধা) যুক্ত স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ফাইভজি ডিভাইসটির বাজারদর মাত্র ২৭,৯৯৯ টাকা। স্যামসাং মোবাইলের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, “অন্য যেকোনো বিষয় থেকে উদ্ভাবন ও গ্রাহকদের স্বাচ্ছন্দ্যকে স্যামসাং সবচেয়ে বেশি প্রাধান্য দেয়। নতুন গ্যালাক্সি এফ২৩ ফাইভজি এমনভাবে ডিজাইন করা হয়েছে, যাতে গ্রাহকরা আমাদের ফ্ল্যাগশিপ ফিচার ও উদ্ভাবনী প্রযুক্তি সুলভ মূল্যে উপভোগ করতে পারেন। এখন আরও অধিক সংখ্যক গ্রাহক বাজেট নিয়ে দুশ্চিন্তা না করেই স্মার্টফোনের সর্বোচ্চ অভিজ্ঞতা উপভোগ করতে পারবেন।”

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।