ঢাকাশুক্রবার , ৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. চাকরি খবর
  9. জাতীয়
  10. টপ নিউজ
  11. তথ্যপ্রযুক্তি
  12. ধর্ম
  13. প্রবাস
  14. ফিচার
  15. বিনোদন

বলিউড এর ১০ ভারতীয় তারকাকে গুগল সার্চে সবচেয়ে বেশি খোঁজা হয়েছে

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : ডিসেম্বর ১২, ২০২২
Link Copied!

বলিউড এর ১০ ভারতীয় তারকাকে গুগল সার্চে সবচেয়ে বেশি খোঁজা হয়েছে। গুগল সম্প্রতি এশিয়ার যে বিনোদন তারকাদের খোঁজা হয়েছে সবচেয়ে বেশি, তাঁদের একটা তালিকা দিয়েছে। ১০০ তারকাসংবলিত সেই তালিকায় স্বাভাবিকভাবেই দাপটের সঙ্গে জায়গা করে নিয়েছেন বলিউড তারকারা। কেননা, ১০০ জনের মধ্যে ৩৩ জনই যে ভারতের বিনোদন ইন্ডাস্ট্রির প্রতিনিধি। তবে তালিকার ১ নম্বরে রয়েছেন ২৬ বছর বয়সী কে–পপ তারকা ভি। দেখে নেওয়া যাক গুগলে সবচেয়ে বেশি খোঁজা ১০ ভারতীয় তারকাকে।

১. ক্যাটরিনা কাইফ ক্যাটরিনা কাইফ

 বলিউড এর ২০২১ সালের ৯ ডিসেম্বর ‘সিক্রেট ওয়েডিং’–এর পর থেকেই ইন্টারনেটে তুমুল আলোচনায় ছিলেন ক্যাটরিনা। এ তালিকার জন্য তথ্য নেওয়া হয়েছে ২০২১ সালের ১ ডিসেম্বর থেকে ২০২২ সালের ৩০ নভেম্বর পর্যন্ত। সর্বোচ্চ গোপনীয়তার সঙ্গে বিয়ে করায় ক্যাটরিনাকে নিয়ে আলোচনা ছিল তুঙ্গে।

. আলিয়া ভাট আলিয়া ভাট

২০২২ সালটা যেন ব্যক্তিগত আর পেশাজীবন—দুই দিক থেকেই আলিয়ার সেরা। বছরের বিভিন্ন সময়ে তিনি উঠে এসেছেন ট্রেন্ডে। ১৪ এপ্রিল বলিউডের ‘হার্টথ্রুব’ ‘চকলেট বয়’ রণবীর কাপুরের সঙ্গে বিয়ের পরপরই আলিয়া জানান যে তিনি মা হতে চলেছেন। একের পর এক সিনেমার সফলতার সঙ্গে নিজের মাতৃত্বকালীন পোশাকের ব্র্যান্ডও খোলেন।

. প্রিয়াঙ্কা চোপড়া প্রিয়াঙ্কা চোপড়া

বছরের শুরুতেই সারোগেসি পদ্ধতিতে মা হওয়ার খবর দেন প্রিয়াঙ্কা চোপড়া ও জীবনসঙ্গী নিক জোনাস। এর পর থেকেই সন্তান নিয়ে একাধিকবার সামাজিক যোগাযোগমাধ্যমে ট্রেন্ডে উঠে এসেছেন প্রিয়াঙ্কা চোপড়া। এ ছাড়া চলতি বছর প্রিয়াঙ্কার বেশ কয়েকটি ছবি ভাইরালও হয়েছে।

. সালমান খান সালমান খান

যদিও এ বছর সালমান খানের কোনো সিনেমা মুক্তি পায়নি, তবু মানুষ তাঁকে খোঁজা বন্ধ করেনি। নানা কিছু নিয়ে আলোচনায় ছিলেন সালমান। এই যেমন এই মুহূর্তে আলোচনায় আছেন আরেক বলিউড তারকা পূজা হেগড়ের সঙ্গে প্রেম নিয়ে।

. শাহরুখ খান শাহরুখ খান

২০২২ সালটা শাহরুখ খানের কেটেছে ভালো আর মন্দের মিশ্রণে। তাই ইতিবাচক ও নেতিবাচক মিলে আলোচনায় ছিলেন প্রায় পুরো বছর। ২০২৩ সালেও আলোচনায় থাকবেন শাহরুখ। কেননা, আগামী বছর মুক্তি পাবে শাহরুখের দুটি সিনেমা।

. কারিনা কাপুর

কারিনা কাপুর

কারিনা কাপুর

ভারতীয় বিনোদন সাংবাদিকদের ভেতর একটা কথা প্রচলিত আছে। সেটা হলো কারিনা কাপুর এমন একজন তারকা, তিনি কিছু করলেও নিউজ, না করলে আরও বড় নিউজ। তাই কারিনা যে এ তালিকায় থাকবেন, সেটিই স্বাভাবিক।

. ঐশ্বরিয়া রাই ঐশ্বরিয়া রাই

কান চলচ্চিত্র উৎসবে একাধিক ‘ফ্যাশন মুহূর্ত’ তৈরি, বিরতি ভেঙে সিনেমায় অভিনয়, অভিষেক বচ্চনের সঙ্গে বিচ্ছেদের গুজব—নানাকিছু নিয়ে আলোচনায় ছিলেন ঐশ্বরিয়া রাই।

. অক্ষয় কুমার অক্ষয় কুমার

অক্ষয় কুমার কয়েক বছর ধরে বলিউডের সবচেয়ে অর্থ উপার্জনকারী তারকার খ্যাতি অক্ষুণ্ণ রেখেছেন।

. দীপিকা পাড়ুকোন দীপিকা পাড়ুকোন

২০২২ সালে ফ্যাশনের ক্ষেত্রে বলিউড এর যে ভারতীয় তারকা আন্তর্জাতিক গণমাধ্যমে সবচেয়ে বেশি চর্চিত হয়েছেন, তিনি আর কেউ নন, দীপিকা পাড়ুকোন।

১০. রণবীর কাপুর রণবীর কাপুর

এপ্রিল মাসজুড়ে ট্রেন্ডে ছিলেন রণবীর কাপুর। কেননা, তাঁর আর আলিয়ার বিয়ে ছিল ‘টক অব দ্য নেশন’। আরো খবর জানতে:

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পঞ্চবানী.কম এ  লিখতে পারেন আপনিও। খবর, ফিচার, ভ্রমন, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি, খেলা-ধুলা। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন   newsdeskpb@gmail.com   ঠিকানায়।