ঢাকাবৃহস্পতিবার , ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

বর্বরতাকেও হার মানালো নেত্রকোণার খালিয়াজুরীর শিশু হত্যা

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : মে ১৫, ২০২২
Link Copied!

 মোঃ মিছবাহ উদ্দিন খান আছাদ বিশেষ প্রতিনিধি নেত্রকোণাঃ

নেত্রকোণার খালিয়াজুরী উপজেলাধীন কৃষ্ণপুর ইউনিয়নের কুতুবপুর গ্রামে পুর্ব শত্রুতার জেরে এক কন্যা শিশুকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত শিশু কৃষ্ণপুর ইউনিয়নের কুতুবপুর গ্রামের মোঃ দিলু মিয়ার মেয়ে সায়েদা আক্তার(৫)। স্থানীয় সূত্রে জানা যায়, পারিবারিক পুর্ব শত্রুতার জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এমন নৃশংস ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। ঘটনা সূত্রে জানা যায় একই গ্রামের মোঃ দিলু মিয়া ও মোঃ ইউসুফ মিয়া এবং মলু মিয়ার সাথে দ্বন্ধ চলে আসছিল।

রবিবার( ১৫ মে) সকাল সাড়ে ছয়টার দিকে দিলু মিয়ার বাড়ীর পাশে শিশুটির লাশ দেখতে পেয়ে থানায় খবর দেওয়া হলে খালিয়াজুরী থানার পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে সুরত হাল তৈরী করছে বলে জানা যায়। এ বিষয়ে খালিয়াজুরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মুজিবুর রহমান বলেন, কে বা কারা ঘটনা ঘটিয়েছে এমন তথ্য এখনো পাওয়া যায় নি। তবে ঘটনার সত্যতা বের করার জন্য চেষ্টা করা হচ্ছে। এ বিষয়ে কোন অভিযোগ এখনও পাওয়া যায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। প্রতিবেদন লেখা পর্যন্ত লাশ ময়না তদন্তের জন্য নেত্রকোণার সদর হাসপাতালের মর্গে পাঠানোর ব্যবস্থা নেওয়া হচ্ছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পঞ্চবানী.কম এ  লিখতে পারেন আপনিও। খবর, ফিচার, ভ্রমন, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি, খেলা-ধুলা। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন   newsdeskpb@gmail.com   ঠিকানায়।