ঢাকাবৃহস্পতিবার , ২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

ফ্রেন্ডস্ অফ ফ্যামেলী আন্ত:মিনি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর ফাইন্যাল খেলা সম্পন্ন

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : জানুয়ারি ১৮, ২০২২
Link Copied!

বিয়ানীবাজার প্রতিনিধি:

বৈরাগীবাজার এলাকার ক্রীড়াবান্ধব সাজেদ হোসেন মুন্না (যুক্তরাষ্ট্র প্রবাসী), মারুফ আহমদ (যুক্তরাষ্ট্র প্রবাসী), তোফায়েল আহমদ ইমন (যুক্তরাষ্ট্র প্রবাসী) এবং ইমাদ আহমদ(যুক্তরাষ্ট্র প্রবাসী) এর পৃষ্ঠপোষকতায় ও ফ্রেন্ডস্ অফ ফ্যামেলীর আয়োজনে সোমবার (১৭ জানুয়ারী) বিকাল ৪টায় বৈরাগীবাজার উচ্চ বিদ্যালয় মাঠে ‘ফ্রেন্ডস্ অফ ফ্যামেলী আন্ত:মিনি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২১-২২’এর ফাইন্যাল খেলা সম্পন্ন হয়েছে।

উক্ত ফাইন্যাল খেলায় যে দুটি দল অংশগ্রহন করেছে তারা হলো এলপিএস ফুটবল একাদশ(গড়রবন্দ) বনাম বিলবাড়ী ফুটবল একাদশ। নির্ধারিত সময়ে কোন টিম গোল করতে না পারায় ট্রাইফিকার এর মাধ্যমে ১-৩ গোলে বিলবাড়ী ফুটবল একাদশ জয়লাভ করে।
অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুক্তরাজ্য প্রবাসী, সাবেক কৃতি ফুটবলার রফিক আনোয়ার বাবুল।
শহিদ আহমদের পরিচালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ৫নং কুড়ারবাজার ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান তুতিউর রহমান তুতা।


বিশেষ অতিথি ছিলেন, কাতার প্রবাসী ও বিশিষ্ট সমাজ সেবক শাহীন আহমদ, ৫নং কুড়ারবাজার ইউনিয়নের নব-নির্বাচিত ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল মালিক, ৮নং ওয়ার্ডের নব-নির্বাচিত ইউপি সদস্য জালাল উদ্দিন, ৬নং ওয়ার্ডের নব-নির্বাচিত ইউপি সদস্য নূর মোহাম্মদ, ৯নং ওয়ার্ডের নব-নির্বাচিত ও সাবেক ইউপি সদস্য আনোয়ার হোসেন কিরন, পল্লী বাউল লোক সংগীতায়ের প্রতিষ্ঠাতা ও সংগীত প্রশিক্ষক এস.এম মানিক, যুক্তরাজ্য প্রবাসী আব্দুল হামিদ, ছয়দুর রহমান, আক্তারুজ্জামান উজ্জ্বল, ছাব্বির আহমদ আহমদ, পঞ্চবাণির প্রধান সম্পাদক এম.এ ওমর, মসুদ আহমদ, সহ ফ্রেন্ডস্ অফ ফ্যামেলীর সকল সদস্য বৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।