ঢাকামঙ্গলবার , ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

প্রতিশ্রুতি বাস্তবায়নে শেখ হাসিনা অদ্বিতীয় -মনোরঞ্জন শীল গোপাল এমপি

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : জুলাই ২১, ২০২২
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ  দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি মন্ডলির সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, প্রতিশ্রুতি বাস্তবায়নে শেখ হাসিনা অদ্বিতীয়।

দেশের স্বাধীনতার সার্বভৌমত্ব জনগণের অর্থনৈতিক মুক্তির লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার যে প্রতিশ্রুতি প্রদান করেছেন তার প্রত্যেকটি প্রতিশ্রুতিই তিনি পুঙ্খানুপুঙ্খ গ্রুপে বাস্তবায়নের চেষ্টা অব্যাহত রাখছেন। তিনি বলেন, দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি, মুক্তিযুদ্ধের চেতনাকে প্রিয়মাণ রাখতে যতগুলি উদ্যোগ তিনি গ্রহণ করেছেন, একের পর এক তিনি সবগুলি বাস্তবায়ন করবেন। তিনি বলেন, বর্তমান শ্রীলঙ্কায় শেখ হাসিনার মতো দূরদর্শী দেশপ্রেমিক নেতৃত্ব না থাকবার কারণেই শ্রীলংকার এই চরম দুর্গতি।
২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনের প্রাক্কালে সরকারী দলের নির্বাচনী ইস্তেহার প্রদত্ত প্রতিশ্রুতি বাস্তবায়নের দাবীতে শনিবার (১৬ জুলাই ২০২২) বিকেলে দিনাজপুর প্রেসক্লাব সম্মুখ সড়কে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ ও পুজা উদযাপন পরিষদ জেলা শাখার আয়োজনে সমাবেশ ও বিক্ষোভ মিছিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এসময় বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ জেলা শাখার সভাপতি সুনীল চক্রবর্তীর সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর রাজ দেবোত্তর এস্টেট এর এজেন্ট রণজিৎ কুমার সিংহ, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ জেলা শাখার সাধারন সম্পাদক রতন সিং, বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ জেলা শাখার সাধারণ সম্পাদক উত্তম কুমার রায় প্রমুখ।
সমাবেশ ও বিক্ষোভ মিছিলে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ ও পুজা উদযাপন পরিষদ জেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকগন উপস্থিত ছিলেন।।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পঞ্চবানী.কম এ  লিখতে পারেন আপনিও। খবর, ফিচার, ভ্রমন, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি, খেলা-ধুলা। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন   newsdeskpb@gmail.com   ঠিকানায়।