ঢাকামঙ্গলবার , ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

পুকুরে গোসল করতে গিয়ে শিশুর মৃত্যু

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : মার্চ ১২, ২০২২
Link Copied!

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা পরিষদের পুকুরে গোসল করতে নেমে যমজ বোনের মৃত্যু হয়েছে।

শনিবার দুপুরে আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। মারা যাওয়া দুবোন হলো- টাপুর ও টুপর। তাদের বয়স ১০ বছর। স্থানীয় মুনস্টার স্কুলে তৃতীয় শ্রেণিতে লেখাপড়া করতো তারা।টাপুর-টুপুরের বাবার নাম হোসেন শেখ। তাদের বাড়ি দৌলতদিয়া ইউনিয়নের ইছাক শেখ পাড়ায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, শিশু দুটি তার নানি আন্না বেগমর কাছে উপজেলার জামতলা বাজারের পাশে ভাড়া বাসায় থাকতো। কয়েক বছর আগে তাদের মা-বাবার ছাড়াছাড়ি হয়ে যায়। এরপর থেকে মা রিনা খাতুনের সঙ্গে নানাবাড়িতেই থাকত দুবোন।

শনিবার দুপুরে স্কুল থেকে বাড়ি ফিরে জমজ বোন উপজেলা পরিষদের পুকুরে গোসল করতে নামে। ওই সময় পুকুরে আর কেউ ছিল না।এক পর্যায়ে পুকুরে তাদের মরদেহ ভেসে থাকতে দেখা যায়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, শিশু দুটির মৃত্যুতে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পঞ্চবানী.কম এ  লিখতে পারেন আপনিও। খবর, ফিচার, ভ্রমন, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি, খেলা-ধুলা। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন   newsdeskpb@gmail.com   ঠিকানায়।