ঢাকাশুক্রবার , ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

নৌকাডুবির ঘটনায় নিখোঁজ এক শিশুর লাশ উদ্ধার

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : এপ্রিল ৯, ২০২২
Link Copied!

বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলার গজারিয়া নদীতে ইঞ্জিনচালিত নৌকাডুবির ঘটনায় নিখোঁজ তিনজনের মধ্যে এক শিশুর লাশ উদ্ধার করেছেন জেলেরা। আজ শনিবার দুপুর ১২টায় নদীর মোহনাসংলগ্ন চর বৌপুর এলাকা থেকে নিখোঁজ রোহান হাওলাদারের (৫) লাশ উদ্ধার করা হয়।

রোহান হাওলাদার উপজেলার মাঝেরচর গ্রামের মমতাজ হাওলাদারের ছেলে। গতকাল শুক্রবার নৌকাডুবির ঘটনায় রোহানের মা নাসরিন বেগম (২৫) ও নানি মাহিনুর বেগম (৫৫) মারা যান। নাসরিনের আরেক ছেলে ইয়ামিন (৩) ও স্বজন মালা বেগম (৩৫) এখনো নিখোঁজ আছেন। মালা বেগম মাঝেরচর গ্রামের সাইফুল ইসলামের স্ত্রী। এক আত্মীয়ের মৃত্যুর খবরে তাঁকে দেখতে স্বজনদের নিয়ে নৌকায় দড়িচর খাজুরিয়া গ্রামে যাচ্ছিলেন তাঁরা।

মেহেন্দীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম আজ দুপুরে প্রথম আলোকে বলেন, আজ দুপুরে দুর্ঘটনাস্থল থেকে ৬-৭ কিলোমিটার দূরে শিশু রোহানের লাশ উদ্ধার করা হয়েছে। জেলেরা লাশটি উদ্ধার করে পুলিশকে খবর দেন। নিখোঁজ ইয়ামিন ও মালা বেগমের লাশ এখনো পাওয়া যায়নি। তাঁদের লাশ উদ্ধারে অভিযান চলছে বলে জানান তিনি।

স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, গতকাল ভোরে মাহিনুর বেগমের আত্মীয় কবির কাজী মারা যান। কবির কাজী গজারিয়া নদীর পূর্ব তীর দড়িচর খাজুরিয়া গ্রামের বাসিন্দা। তাঁর মৃত্যুর খবর পেয়ে মাহিনুর বেগমসহ ১১ স্বজন দড়িচর খাজুরিয়ায় যাওয়ার জন্য সকাল সাড়ে ১০টায় ইঞ্জিনচালিত নৌকায় করে কবির কাজীর বাড়ির উদ্দেশে রওনা হন। প্রচণ্ড ঢেউয়ে মাঝনদীতে নৌকাটি ডুবে যায়। এ সময় কোস্টগার্ডের একটি টহল দল কাছাকাছি থাকায় কোস্টগার্ড ও জেলেরা ছয়জনকে জীবিত উদ্ধার করতে পারলেও মা ও মেয়ে মারা যান। নিখোঁজ হন তিনজন।

নিহত মাহিনুর বেগম মাঝেরচর গ্রামের মৃত আবদুস সালাম হাওলাদারের স্ত্রী। তাঁর মেয়ে নাসরিন বেগমের স্বামী রহিম চৌকিদারও ওই নৌকায় ছিলেন। তাঁকে কোস্টগার্ড উদ্ধার করতে পারলেও তাঁর দুই শিশুসন্তান রোহান ও ইয়ামিন এবং তাঁদের আরেক স্বজন মালা বেগম নিখোঁজ হন। আজ শিশু রোহানের লাশ উদ্ধার করা হয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পঞ্চবানী.কম এ  লিখতে পারেন আপনিও। খবর, ফিচার, ভ্রমন, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি, খেলা-ধুলা। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন   newsdeskpb@gmail.com   ঠিকানায়।