ঢাকামঙ্গলবার , ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

নেত্রকোণা জেলা মটরযান কর্মচারী ইউনিয়ন নির্বাচন ১৯ শে মার্চ

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : মার্চ ১৭, ২০২২
Link Copied!

মোঃ মিছবাহ উদ্দিন খান আছাদ, বিশেষ প্রতিনিধি

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে হতে চলেছে নেত্রকোণা জেলা মটরযান কর্মচারী ইউনিয়ন-২৫৭৪ নির্বাচন।

জানাযায় গত ০৩.১২.২১ ইং এই নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল, সকল প্রস্তুতি শেষ হওয়ার পর হঠাৎ ০২.১২.২০২১ ইং তারিখ নির্বাচন স্থগিতের ঘোষণা আসে। কেন কি কারণে এই সিদ্ধান্ত, জানতে না পারলেও,পরবর্তীতে জানাযায়, পুর্বধলা উপজেলা মোটরযান কর্মচারী ইউনিয়ন শাখার শফিকুল ইসলাম এই নির্বাচনের উপর রিট করে, তাই এই সিদ্ধান্ত এসেছে।
এদিকে দীর্ঘ প্রায় চার মাস উভয়পক্ষের যোগাযোগ এবং আলোচনার প্রেক্ষিতে কেন্দ্রীয় নেতৃবৃন্দদের নিয়ে একটি সমঝোতার সিদ্ধান্ত আসে। উভয় পক্ষের এই সিদ্ধান্তকে গুরুত্ব দিয়ে আগামী শনিবার ১৯ শে মার্চ এই গুরুত্বপূর্ণ নির্বাচনের প্রস্তুতি নেয়া হয়েছে।

এদিকে এই নির্বাচন নিয়ে নেত্রকোণা জেলা মোটরযান কর্মচারী ইউনিয়নের শীর্ষে থাকা কয়েকজন নেতৃবৃন্দের সঙ্গে কথা বলে জানাযায়, তারা নির্বাচনের জন্য সকল প্রস্তুতি ইতিমধ্যে আমরা শেষ করে রেখছি। আমরা প্রশাসনের সঙ্গেও কথা বলেছি, তারা আমাদের সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দিয়েছেন।
অন্যদিকে সাধারণ ভোটারদের সঙ্গে কথা বললে তারা জানায়, এটা আমাদের জন্য বিশাল একটি আনন্দের উৎসব। এই নির্বাচন আমারা সকল ভাই একসাথে হওয়ার সুযোগ পাই। তাই এই নির্বাচন সুন্দর ও সুস্থ হোক এই প্রত্যাশা করি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পঞ্চবানী.কম এ  লিখতে পারেন আপনিও। খবর, ফিচার, ভ্রমন, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি, খেলা-ধুলা। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন   newsdeskpb@gmail.com   ঠিকানায়।