ঢাকামঙ্গলবার , ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

নেত্রকোণায় যুবলীগ নেতা দেওয়ান রনি‘র শীতবস্ত্র বিতরন

মোঃ মিছবাহ উদ্দিন খান আছাদ
আপডেট : ডিসেম্বর ২২, ২০২১
Link Copied!

নেত্রকোণা জেলা প্রতিনিধিঃ নেত্রকোণায় অসহায় গরীব দুঃখী মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন, জেলা যুবলীগ নেতা দেওয়ান রনি।

২১ ডিসেম্বর(মঙ্গলবার) ১২.১৫ মিনিটে শহরের বিভিন্ন বাস টার্মিনাল, রেলওয়ে স্টেশন এবং ফুটপাতে থাকা প্রায় দুই শতাধিক মানুষের মাঝে এই শীতবস্ত্র তুলে দেন। জানা যায়, তিনি প্রতিবছর ঈদে এবং পূজায় এসব অসহায় মানুষের মাঝে শাড়ী লুঙ্গি ও খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এদিকে শীত আসলেই ছিন্নমূল মানুষগুলো যখন একটি কম্বল পাওয়ার আশায় শীতের সাথে যুদ্ধ করে দিন রাত খাটায়,ঠিক তখনি স্বজন হয়ে পাশে এসে দাঁড়ায় এই মানবিক যুবনেতা দেওয়ান রনি।

অন্যদিকে এইসব শীতবস্ত্র উপহার পেয়ে ছিন্নমূল মানুষগুলোর আনন্দের শেষ নেই। এবং তারা এই যুব নেতা রনির জন্য মন খুলে দোয়া করে।

এই বিষয়ে দেওয়ান রনি‘র কাছে তার অনুভূতি জানতে চাইলে, তিনি বলেন, আমি ছাত্রলীগ থেকে আজ যুবলীগ নেতা হয়েছি। আমি তৃণমূলে কাজ করেছি, আমি গরীব দুঃখী মানুষের সাথে মিশতে শিখেছি, আমি ওদের কষ্ট বুঝি। তাই দলীয় সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং কেন্দ্রীয় যুবলীগের সভাপতি শেখ পরশ ভাই সাধারণ সম্পাদক নিখিল ভাইয়ের নির্দেশে আমার সাধ্যের মধ্যে ওদের পাশে দাঁড়ানোর চেষ্টা করি।

তিনি আরো বলেন, সমাজে যারা বৃত্তবান ব্যাক্তি রয়েছেন সবাই এইসব অসহায় মানুষের পাশে এসে দাঁড়ানোর আহবান জানান।

এসময় তার সঙ্গে আরো উপস্থিত ছিলেন, জেলা যুবলীগ নেতা দেওয়ান বাঁধন, ২নং ওয়ার্ড যুবলীগ সভাপতি প্রার্থী পলাশ,যুবনেতা মামুন, রুবেল, শাহীন সহ আরো অনেকেই।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পঞ্চবানী.কম এ  লিখতে পারেন আপনিও। খবর, ফিচার, ভ্রমন, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি, খেলা-ধুলা। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন   newsdeskpb@gmail.com   ঠিকানায়।