ঢাকাবৃহস্পতিবার , ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

নরসিংদীর শিবপুরে নিখোঁজের ৮ ঘণ্টা পর প্রতিবেশির ঘরের আলমারীতে পাওয়া গেল ৮ বছরের এক শিশুর বস্তাবন্দি লাশ

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : সেপ্টেম্বর ১৫, ২০২২
Link Copied!

নরসিংদীর শিবপুরে নিখোঁজের ৮ ঘণ্টা পর প্রতিবেশির ঘরের আলমারির ভেতর থেকে সায়মা আক্তার নামে (৮) এক শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) রাত নয়টার দিকে উপজেলার জয়নগর বাজার এলাকা হতে এই মরদেহ উদ্ধার করেছে এলাকাবাসী ও পুলিশ। গতকাল দুপুর থেকে মেয়েটি নিখোঁজ হয়েছিল। নিহত সায়মা আক্তার যোশর এলাকার মুন্সিবাড়ির সারোয়ার জাহানের মেয়ে। স্থানীয় একটি বিদ্যালয়ের ২য় শ্রেণির শিক্ষার্থী সায়মা।

প্রত্যক্ষদর্শীরা  জানায়, দুপুর একটার পর থেকে সায়মা আক্তার নামে ওই শিশুকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছিলো না। বিকেল নাগাদ শিশুটিকে খুঁজে পেতে মাইকিং করে তার পরিবারের সদস্যরা। এতেও কোনো খোঁজ না হলে বিষয়টি পুলিশে জানায় শিশুটির পরিবার। সন্ধ্যা নাগাদ পুলিশ নিখোঁজ শিশুটির বাড়িতে এসে পরিবারের সদস্যদের সহযোগিতায় সন্দেহভাজন প্রতিবেশি হানিফা মিয়ার বাড়িতে খোঁজ করে। পরে, হানিফা মিয়ার ঘরে থাকা একটি কাঠের আলমারির ভেতরে বস্তাবন্দি অবস্থায় শিশু সায়মার মরদেহ পাওয়া যায়।

এ ঘটনার সাথে জড়িত থাকতে পারে সন্দেহকারি হিসাবে এক মহিলাকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ঘটনার মূল রহস্য উদ্ঘাটন করতে জেলা পুলিশ তৎপরতা চালাচ্ছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পঞ্চবানী.কম এ  লিখতে পারেন আপনিও। খবর, ফিচার, ভ্রমন, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি, খেলা-ধুলা। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন   newsdeskpb@gmail.com   ঠিকানায়।