ঢাকামঙ্গলবার , ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

উৎসব মুখর পরিবেশে ৭ বছর পর দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : অক্টোবর ২৪, ২০২২
Link Copied!

নেত্রকোণা থেকে মোঃ মিছবাহ উদ্দিন খান আছাদ এ-র ভিডিও ও তথ্য চিত্রে ডেস্ক রিপোর্টঃ
শত জল্পনা কল্পনার পর আগামী ২৫ শে অক্টোবর নেত্রকোনা জেলাধীন দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। উল্লেখ্য দীর্ঘ ৭ বছর পর এই সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। এই সম্মেলনকে ঘিরে ইতিমধ্যে প্রার্থীদের ব্যানার ফেস্টুনে ছেয়ে গেছে পুরো উপজেলা, বিশেষ করে দুর্গাপুর পৌর এলাকার তিল পরিমান জায়গা বাকি নেই ব্যানার ফেস্টুনে। উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে তৃনমুল আওয়ামী লীগের কাছে জানা যায়, তারা কর্মী বান্ধব নেতার নেতৃত্ব চান এই উপজেলায়।
অন্যদিকে কয়েকজন প্রার্থীর সাথে কথা বলে তাদের অভিমত জানতে গেলে তারা জানান, আমরা আওয়ামী লীগ করি, কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক যে কমিটি উপহার দিবেন আমরা তা মেনে নিব।

এদিকে উপজেলা ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ এবং শ্রমিক লীগ নেতাদের সাথে কথা বলে জানা যায়,যুবকদের নিয়ে উপজেলা আওয়ামী লীগ কমিটি করলে আগামী সংসদ নির্বাচনে সর্বোচ্চ ভূমিকা পালন করবে, সেই ক্ষেত্রে সাধারন সম্পাদক প্রার্থী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান সাদ্দাম আকুঞ্জি একমাত্র সেরা বলে তারা দাবী করেন।
তারা আরো বলেন, সাদ্দাম আকুঞ্জি সবসময় সাধারণ মানুষ এবং আওয়ামী লীগের অসহায় নিপীড়িত কর্মীদের বিপদে আপদে পাশে দাঁড়ায়। তাই তাকেই আমরা সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চাই,এটা আমাদের প্রাণের দাবী।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পঞ্চবানী.কম এ  লিখতে পারেন আপনিও। খবর, ফিচার, ভ্রমন, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি, খেলা-ধুলা। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন   newsdeskpb@gmail.com   ঠিকানায়।