ঢাকাশুক্রবার , ৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. চাকরি খবর
  9. জাতীয়
  10. টপ নিউজ
  11. তথ্যপ্রযুক্তি
  12. ধর্ম
  13. প্রবাস
  14. ফিচার
  15. বিনোদন

দারাজ শুরু করেছে ১২.১২ ক্যাম্পেইন!

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : ডিসেম্বর ১৩, ২০২২
Link Copied!

 দারাজ দারুণ সব ডিল, ভাউচার আর অফার এখন হাতের নাগালে!

নিউজ ডেক্স: দারাজ বছর শেষের আমেজকে আরো একটু জমিয়ে তুলতে এই ডিসেম্বরে দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ (https://www.daraz.com.bd/) আবারো নিয়ে এলো নিজেদের জনপ্রিয় ক্যাম্পেইন ১২.১২! নভেম্বরে ১১.১১ এর দূর্দান্ত সাফল্যের পর আবারো আকর্ষণীয় সব ডিল, ভাউচার আর অফার নিয়ে আজ ১২ ডিসেম্বর থেকে চালু হচ্ছে দারাজের এই সিগনেচার ১২.১২ ক্যাম্পেইন।

মেগা ডিল, হট ডিলস, শেইক শেইক এবং মিস্ট্রি বক্স-সহ আগ্রহী ক্রেতাদের জন্য দারাজের ১২.১২ ক্যাম্পেইনে থাকছে ফায়ারওয়ার্ক্স ভাউচার, সারপ্রাইজ ভাউচার, আর্লি বার্ড ভাউচার, প্রিপেমেন্ট ভাউচার এবং বিকাশ আর নগদের ক্যাশব্যাক অফারের মাধ্যমে সাশ্রয়ের সুবিধা। সেই সাথে, দারাজ ক্লাবের সদস্যরা তাদের কেনাকাটায় আরো বেশি সাশ্রয়ের জন্য উপভোগ করতে পারেন কয়েন বুস্টের সুবিধা।

১২.১২ ক্যাম্পেইনের ডায়মন্ড স্পন্সর হিসেবে থাকছে রিয়েলমি, শাওমি, এপেক্স, বাটা, লাক্স, ডেটল, গুডনাইট, সিঙ্গার এবং লটো। গোল্ড স্পন্সর হিসেবে ক্যাম্পেইনে যুক্ত আছে মোশন ভিউ, হেয়ার, ইনফিনিক্স, টিপি-লিঙ্ক, ফ্যাব্রিলাইফ, রিবানা, নেসলে, ডেকো, প্যারাসুট ন্যাচারালে, ম্যাসকুলিন এবং ওয়াও স্কিন সায়েন্স। ১২.১২ ক্যাম্পেইনের সিলভার স্পন্সরদের তালিকায় আছে ওরাইমো গ্লোবাল, ঝিউন, ম্যানফেয়ার, ভ্যাসলিন, স্কিন ক্যাফে, ওজেরিও, লিভিংটেক্স, ফার্নিকম, মটোরোলা, লুইসউইল এবং এসকেএমইআই।

এছাড়াও নন কমার্শিয়াল পার্টনার হিসেবে থাকছে জ্যান্যাক্স হেলথ, টগি ফান ওয়ার্ল্ড, সেবা এক্সওয়াইজেড, ঘুড়ি লার্নিং, ল্যাভিশ বুটিক সালন, প্রিভে’ বাই নাহিলা হেদায়েত, স্প্লেন্ডর বাই আনিকা বুশরা, লিয়া’স বিউটি বক্স, গ্ল্যামফ্রিক বাই ফারিন, তিশা’স বিউটি হাব, স্কিন অ্যান্ড স্ক্যাল্প, স্টুডিও ওম্ব্রে এবং লাক্স মেডিস্পা অ্যান্ড স্যালন।

ক্রেতা সাধারণের মাঝে ব্যাপক সাড়া জাগানো এই ক্যাম্পেইন প্রসঙ্গে দারাজের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক বলেন, “১১.১১ ক্যাম্পেইনে ক্রেতাদের কাছ থেকে অভূতপূর্ব সাড়া পাওয়ার পর আমরা ডিসেম্বরে নিয়ে এসেছি স্পেশাল ক্যাম্পেইন ১২.১২। নিরবচ্ছিন্ন গ্রাহকসেবা, দ্রুততম সময়ে ডেলিভারি, মানসম্পন্ন পণ্য এবং আকর্ষণীয় সব ফিচারের সমন্বয় ঘটিয়ে সেরা ও সাশ্রয়ী কেনাকাটার নিশ্চয়তা দিচ্ছে দারাজ। আশা করছি ১২.১২ ক্যাম্পেইনের সাথে আমাদের সম্মানিত গ্রাহকগণ তাদের বছরের শেষ সময়টাকে স্মরণীয় করে রাখার একটি উপলক্ষ খুঁজে পাবেন”।

১২.১২ ক্যাম্পেইনের সেরা সব অফারে কেনাকাটা করা যাবে আগামী ২৩ ডিসেম্বর পর্যন্ত, তাই দেরি না করে চাহিদা আর পছন্দের সব জিনিস আপনার দারাজ কার্টে যোগ করা শুরু করুন আজই!

আরোও জানতে: অর্শ বা পাইলস নিরাময়ে আধুনিক হোমিও চিকিৎসা

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পঞ্চবানী.কম এ  লিখতে পারেন আপনিও। খবর, ফিচার, ভ্রমন, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি, খেলা-ধুলা। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন   newsdeskpb@gmail.com   ঠিকানায়।