ঢাকাবৃহস্পতিবার , ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

ডেঙ্গুতে মৃত্যু নেই, হাসপাতালে ভর্তি রয়েছেন ৭৫০

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : অক্টোবর ২৬, ২০২২
Link Copied!

ডেক্স নিউজ:  ডেঙ্গুতে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় কেউ মারা যায়নি। এসময়ে হাসপাতালে নতুন ভর্তি রোগীর সংখ্যা ৭৫০ জন। এ বছর এখন পর্যন্ত একদিনে সর্বোচ্চ ১ হাজার ৩৪ জন রোগী হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

মঙ্গলবার (২৫ অক্টোবর) স্বাস্থ্য অধিদফতরের হেলথ ইমার্জেন্সি অপারেশন সেন্টার ও কন্ট্রোল রুমের দেওয়া তথ্য থেকে এসব জানা যায়। আর এই বছর এখন পর্যন্ত ডেঙ্গুতে মারা গেছে ১১৮ জন।

গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্তদের মধ্যে ৪৯৪ জন ঢাকার এবং ঢাকার বাইরে ২৫৬ জন।  আর এ মাসে এখন পর্যন্ত  আক্রান্ত হয়েছেন ১৬ হাজার ৬২৪ জন।

স্বাস্থ্য অধিদফতর জানায়, সারাদেশের বিভিন্ন সরকারি ও বেসরকারি হাসপাতালে বর্তমানে ৩ হাজার ৪১৬ জন রোগী ভর্তি আছে। এর মধ্যে ঢাকাতেই আছে ২ হাজার ২২৪ জন, আর বাকি ১ হাজার ১৯২ জন ঢাকার বাইরে অন্য বিভাগে। এ বছরের ১ জানুয়ারি থেকে এখন পর্যন্ত ৩২ হাজার ৭১৬ জন রোগী ভর্তি হয়েছেন এবং ছাড়া পেয়েছেন ২৯ হাজার ৪৬৬ জন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পঞ্চবানী.কম এ  লিখতে পারেন আপনিও। খবর, ফিচার, ভ্রমন, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি, খেলা-ধুলা। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন   newsdeskpb@gmail.com   ঠিকানায়।